ইউনাইটেড কারাতে ক্লাবের বেল্ট টেস্ট প্রতিযোগিতা: ১৩ জনকে বেল্ট ও সনদ প্রদান

ইউনাইটেড কারাতে ক্লাবের বেল্ট টেস্ট প্রতিযোগিতা: ১৩ জনকে বেল্ট ও সনদ প্রদান
কক্সবাজার ঐতিহ্যবাহী ইউনাইটেড কারাতে ক্লাবের জেলা শাখায় বেল্ট টেস্ট প্রতিযোগিতা শেষে বেল্ট ও সনদ প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

শহরের তারাবনিয়ারছড়া প্রধান সড়ক সংলগ্ন দুবাই বুড়ি বিল্ডিং ইউনাইটেড কারাতে ক্লাবের কার্যালয়ে এই প্রতিযোগিতা এবং বেল্ট ও সনদ প্রদান অনুষ্ঠিত হয়। 
কক্সবাজার জেলা শাখার প্রশিক্ষক জাতীয় কারাতে প্লেয়ার (ব্ল্যাকবেল্ট ত্রি ডান) আইমান রহমানের পরিচালনায় উক্ত বেল্ট ও সনদ প্রদান অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনাইটেড কারাতে ক্লাবের প্রতিষ্ঠাতা আর্ন্তজাতিক কারাতে খেলোয়াড় ও বিচারক (ব্ল্যাকবেল্ট সিক্স ডান প্রাপ্ত) শিহান থিং মং।
এছাড়া উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এডভোকেট জসিম উদ্দিন, বাংলাদেশ কারাতে ফেডারেশনের নির্বাহী সদস্য হারুনুর রশিদ, ক্লাবের প্রতিষ্ঠাতা শিহান থিং মং এর স্ত্রী কারাতে সাউথ এশিয়ান চ্যাম্পিয়ন সেনসি জইপ্রু, ক্লাবের সহকারী কোচ জাতীয় কারাতে প্লেয়ার মোহাম্মদ আরফাত। এই অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন ওবাইদুল্লাহ।

বেল্ট টেস্টের মাধ্যমে উত্তীর্ণ ৮ জনকে ইয়েলো বেল্ট এবং ৫ জনকে অরেঞ্জ বেল্ট প্রদান করা হয়। এতে জেলা ক্লাবের শিক্ষার্থী ও অভিভাবক এবং শিহান থিং মং এর সুযোগ্য সন্তান জাতীয় কারাতে প্লেয়ার থিংকিউ সহ এক ঝাঁক কারাতে প্লেয়ার অংশগ্রহণ করে।
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

খেলা

পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.