নিউজিল্যান্ড সিরিজে খেলবেন না সাকিব-মুশফিক

নিউজিল্যান্ড সিরিজে খেলবেন না সাকিব-মুশফিক
চলতি মাসে তিনটি ওয়ানডে খেলতে বাংলাদেশে আসবে নিউজিল্যান্ড। ২১ সেপ্টেম্বর থেকে ‍শুরু হবে ওয়ানডে সিরিজ। এই সিরিজে খেলবেন না সাকিব আল হাসান ও মুশফিকুর রহিমসহ একাধিক সিনিয়র ক্রিকেটার। ফলে সিরিজে দলকে নেতৃত্ব দেবেন লিটন কুমার দাস।

এ বছরের জুন থেকে এখন পর্যন্ত ১০টি ম্যাচ খেলেছে বাংলাদেশ। দিন-পাঁচেকের মধ্যে এশিয়া কাপের সুপার ফোরের আরও একটি ম্যাচ খেলবে তারা। বলা যায়, ভালোই ধকলের মধ্যে দিয়ে যাচ্ছেন ক্রিকেটাররা। ওয়ানডে বিশ্বকাপের আগে এই ধকল কাটাতেই নিউজিল্যান্ড সিরিজে সাকিব-মুশফিককে বিশ্রাম দেয়া হচ্ছে। সময় সংবাদকে এই তথ্য জানিয়েছে বিসিবির একটি সূত্র।
সাকিব-মুশফিক বিশ্রামে থাকলেও দলে ফিরতে পারেন তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদ। তামিমের ফেরা তো নিশ্চিতই, রিয়াদকে ফেরানো হতে পারে বিশ্বকাপকে মাথায় রেখে। সাকিব না থাকায় কিউই সিরিজে দেশকে নেতৃত্ব দেয়ার কথা রয়েছে লিটন কুমারের।
কিউই সিরিজের জন্য ১৪ সেপ্টেম্বরের মধ্যে দল ঘোষণা করার কথা রয়েছে বাংলাদেশের।

প্রসঙ্গত, এই সিরিজকে সামনে রেখে ১৮ কিংবা ১৯ সেপ্টেম্বর বাংলাদেশে আসবে নিউজিল্যান্ড। সিরিজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত ২১ সেপ্টেম্বর। পরের দুটি ওয়ানডে ২৩ ও ২৬ সেপ্টেম্বর।
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

খেলা

পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.