মেসিরা বাংলাদেশে ‘আসছেন জুনে’

মেসিরা বাংলাদেশে ‘আসছেন জুনে’
এক দশকেরও বেশি সময় পর আবার ঢাকার মাঠে দেখা যেতে পারে লিওনেল মেসিদের। আর্জেন্টিনা ফুটবল দলকে প্রীতি ম্যাচের জন্য ঢাকায় নিয়ে আসার প্রক্রিয়া পূর্ণতা পেতে যাচ্ছে বলে আভাস পাওয়া গেছে বাফুফে থেকে।

বাফুফের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ জানিয়েছেন, মেসিদের বাংলাদেশে আনার জন্য অনেক দিন ধরেই চেষ্টা করা হচ্ছে। কিছু শর্তপূরণ সাপেক্ষে জুনের ফিফা উইন্ডোতে আর্জেন্টিনা আসতে পারে।
আজ এ বিষয়ে সংবাদ সম্মেলন করবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে বাফুফে, ‘আগামী জুন ২০২৩ ফিফা উইন্ডোতে বর্তমান ফিফা বিশ্বকাপজয়ী আর্জেন্টিনা জাতীয় ফুটবল দলের বাংলাদেশে আগমনের বিষয়ে অবহিতকরণের লক্ষ্যে বুধবার এক প্রেস ব্রিফিং বাফুফে ভবনের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হবে।’
ঢাকার বঙ্গবন্ধু স্টেডিয়ামে আর্জেন্টিনার প্রীতি ম্যাচটি আয়োজন করতে চায় বাফুফে। সংস্কারকাজ চলমান থাকায় এই মাঠে কীভাবে খেলা আয়োজন করবে বাফুফে, তা নিয়ে প্রশ্ন থেকে যাচ্ছে। যদিও বাফুফে সূত্রে জানা গেছে, মাঠের সংস্কারকাজ দ্রুত শেষ করতে জাতীয় ক্রীড়া পরিষদকে চিঠি দেয়া হয়েছে।

সর্বশেষ ২০১১ সালে বাংলাদেশ সফরে বঙ্গবন্ধু স্টেডিয়ামেই নাইজেরিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচ খেলেছিলেন মেসি-দি মারিয়ারা।
আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের পর থেকেই মেসিদের বাংলাদেশে নিয়ে আসার তোড়জোড় শুরু হয়। কূটনৈতিক পর্যায়ে আলাপ চলেছে, বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনও বিভিন্ন সময়ে সংবাদমাধ্যমের সঙ্গে আলাপে আর্জেন্টিনার ফুটবল কর্তাদের সঙ্গে এ বিষয়ে আলোচনার কথা জানিয়েছিলেন। 
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

খেলা

পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.