উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আবারো দুর্বৃত্তদের গুলিতে নিহত ২

উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আবারো দুর্বৃত্তদের গুলিতে নিহত ২
কক্সবাজারের উখিয়ায় বালুখালী  রোহিঙ্গা ক্যাম্পে দুর্বৃত্তের গুলিতে আবারো দুইজন রোহিঙ্গা নিহত হয়েছেন।
তারা হলেন ১৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ব্লক-সি, সাব-এইচ-৭৬এর বাসিন্দা কেফায়েত উল্লাহর ছেলে আয়াত উল্লাহ (৪০) ও একই ব্লকের মোহাম্মদ কাশেমের ছেলে মোহাম্মদ ইয়াসিন (৩০)।
আজ বৃহস্পতিবার ভোররাত সাড়ে তিনটায় ২৭ নম্বর রোহিঙ্গা ব্লক-সি, সাব-এইচ-৭৬ ব্লকে অজ্ঞাতনামা অস্ত্রধারী দুর্বৃত্তেরা হামলা চালিয়ে এ দুজনকে গুলি করে হত্যা করেছে।১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি সৈয়দ হারুনুর রশিদ এ তথ্য নিশ্চিত করেছেন।
পুলিশ সূত্রে জানায়, আজ বৃহস্পতিবার ভোররাতে এইচ-৭৬ ব্লকে অজ্ঞাতনামা রোহিঙ্গা সন্ত্রাসী দলের ১৫-২০জনের একটি সশস্ত্র দল এইচ-৭৬ এর সাব ব্লকের রোহিঙ্গা মাঝি মোঃ সালামতের ভাই মোঃ আয়াত উল্লাহকে হত্যার উদ্দ্যেশে এলাকায় প্রবেশ করলে ওই ব্লকের দায়িত্বরত স্বেচ্ছাসেবকেরা বাধা দেয়। এসময় দুর্বৃত্তরা প্রথমে তাদেরকে উদ্দেশ্যে করে ১৫-২০রাউন্ড গুলি করলে মোঃ ইয়াছিন নামের একজন স্বেচ্ছাসেবক গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে মারা যান। সন্ত্রাসীরা মোঃ আয়াত উল্লাহর ঘরে প্রবেশ করে তাকে গুলি করে পালিয়ে যায়।গুলির শব্দ শুনে আশেপাশের রোহিঙ্গারা এগিয়ে এসে আয়াত উল্লাহকে উদ্ধার করে রোহিঙ্গা  ক্যাম্পের আইওএম হাসপাতাল নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় আয়াত উল্লাহ মারা যান। পরে পুলিশ লাশ দুটি উদ্ধার করেন।
উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

উপজেলা সংবাদ

পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.