টেকনাফে কৃষক গুলিবিদ্ধ, শ্রমিক অপহৃত

টেকনাফে কৃষক গুলিবিদ্ধ,  শ্রমিক অপহৃত
কক্সবাজারের টেকনাফে পাহাড়ি এলাকায় এক কৃষককে গুলি করে আরেক শ্রমিককে অপহরণ করে নিয়ে গেছে ডাকাতদল।

শুক্রবার (৭ অক্টোবর) সকাল ৯টার দিকে প্রকাশ্যে টেকনাফের উপকূলী ইউনিয়ন বাহারছড়া ৮নম্বর ওয়ার্ড বড় ডেইল পাড়ায় এঘটনা ঘটে।
গুলিবিদ্ধ কৃষক, মো. শরীফ (৪০) বাহারছড়া ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ড বড় ডেইলপাড়ার মৃত সোনা আলীর ছেলে ও অপহৃত শ্রমিক যুবক আব্দুর রহমান(২০) একই এলাকার মোহাম্মদ উল্লাহর ছেলে।
গুলিবিদ্ধ কৃষক মো. শরীফের বড় ভাই মো. ফরিদ বলেন, আমার ভাইসহ আব্দুর রহমান সকালে ডেইল পাড়া পাহাড় সংলগ্ন এলাকায় পানের বরজে কাজ করতে যান। অস্ত্রধারী ডাকাতদল পাহাড় থেকে নেমে এসে তাদেরকে অপহরণ করে নিয়ে যেতে চাইলে, আমার ভাই সেখান থেকে পালিয়ে যাওয়ার চেস্টা করে। ডাকাতরা তখন ভাইকে গুলি করলে গুলি একপাশ দিয়ে ঢুকে অপর পাশ দিয়ে বেরিয়ে যায়। গুলি লেগে শরীফ মাটিতে লুটিয়ে পড়লে আমার ভাইয়ের সাথে থাকা আব্দুর রহমানকে ধরে নিয়ে যায় ডাকাতদল।

আমার ভাইয়ের অবস্থা বর্তমানে আশংকাজনক হওয়ায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হয়েছে।
কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আশিকুর রহমান বলেন, আহতকে চিকিৎসা দেয়া হচ্ছে। তার অবস্থা আশংকাজনক। অবজারভেশনে রাখা হয়েছে, অবস্থা বুঝে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।
বাজারছড়া ইউনিয়ন পরিষদের ৮নম্বর ওয়ার্ডের মেম্বার নুরুল ইসলাম বলেন, শরীফ ও আব্দুর রহমানকে ডাকাতদল অপহরণ করতে চেয়েছিল। পালাতে চেষ্টা করা শরীফকে গুলি করে আব্দুর রহমানকে অপহরণ করে পাহাড়ে নিয়ে গেছে তারা। গুলিবিদ্ধ শরীফের নিতম্বের উপরে বিশাল গর্ত হয়ে গেছে। তার অবস্থা শোচনীয়।
টেকনাফ মডেল থানার ওসি হাফিজুর রহমান তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, যারা গুলি করেছে তাদের চিহ্নিত করার এবং অপহৃতকে উদ্ধারের চেষ্টা চলছে।
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

উপজেলা সংবাদ

পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.