পরকিয়ার জেরে স্ত্রীকে পিটিয়ে মারলেন মাদকাসক্ত স্বামী

পরকিয়ার জেরে স্ত্রীকে পিটিয়ে মারলেন মাদকাসক্ত স্বামী
কক্সবাজারের পেকুয়ায় মর্তুজা বেগম (৩৫) নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করেছেন মাদকাসক্ত স্বামী। রবিবার ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার রাজাখালী ইউনিয়নের দশেরঘোনা এলাকায় এ ঘটনা ঘটে। মর্তুজা বেগম ওই এলাকার আবদু শুক্কুরের স্ত্রী ও মোজাহের আহমেদের মেয়ে।

পুলিশ জানায় সকাল ৭টার দিকে নিহতের বাড়ি থেকে বিছানায় শোয়া অবস্থায় লাশ উদ্ধার করা হয়। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন পেকুয়া থানার উপপরিদর্শক (এস আই) খায়ের উদ্দিন ভূঁইয়া। তিনি বলেন, নিহতের শরীরের গলায়, পেটে, পিঠে ও হাতে আঘাতের চিহ্ন রয়েছে।
স্থানীয় বাসিন্দা নাসির উদ্দিন বলেন, শুক্কুর একজন মাদকাসক্ত ব্যক্তি। দিনমজুরি করে যা পায় তা দিয়ে মাদক গ্রহণ করে। এ বিষয় নিয়ে তাঁর স্ত্রীর সাথে কলহ লেগেই থাকতো। শনিবার রাতে তাঁদের মাঝে ঝগড়া হয়েছিলো। সকালে দেখলাম শুক্কুরের স্ত্রীর লাশ নিয়ে যাচ্ছে পুলিশ।
এদিকে মর্তুজার পরিবারের দাবী আবদু শুক্কুর মাদকাসক্তের পাশাপাশি পরিকিয়াতেও আসক্ত। নিহতের ভাই জসিম উদ্দিন বলেন, একাধিক মেয়ের সাথে শুক্কুরের অবৈধ সম্পর্ক ছিলো। এ নিয়েও তাঁদের সংসারের ঝামেলা হতো। দফায় দফায় সালিশ-বৈঠক করে তাকে বুঝিয়ে-সুঝিয়ে ঠিক করা যায়নি। আমার বোন এসব ব্যাপারে প্রতিবাদ করায় রবিবার ভোরে তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরহাদ আলী বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের পরিবার লিখিত এজাহার দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
১৮ বছর আগে একই এলাকার মো. শরীফের ছেলে আবদু শুক্কুর ও মোজাহের আহমদের মেয়ে মর্তুজা বেগমের বিয়ে হয়। তাঁদের সংসারে এক মেয়ে ও দুই ছেলে রয়েছে।
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

উপজেলা সংবাদ

পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.