মাতামুহুরী নদীতে ডুবে নিখোঁজ দুই যুবকের মরদেহ উদ্ধার

মাতামুহুরী নদীতে ডুবে নিখোঁজ দুই যুবকের মরদেহ উদ্ধার
চকরিয়ায় মাতামুহুরী নদীতে মাছ ধতে গিয়ে পানিতে ডুবে নিখোঁজের ৭ ঘন্টা পর দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের একদল ডুবুরী।

বুধবার সকাল ৯টার দিকে মাতামুহুরী নদীর বেতুয়াবাজার ব্রিজ পয়েন্ট এলাকায় পানিতে ডুবে নিখোঁজ হয় তারা। বিকাল ৪টার দিকে তাদের মরদেহ উদ্ধার হয়।
তারা হলেন, উপজেলার পূর্ববড় ভেওলা ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ড কালাগাজী সিকদার পাড়ার ইদ্রিস মিয়ার ছেলে মনছুর আলম (২১) ও একই ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ড সেকান্দর পাড়ার আবদুস সালামের ছেলে মো. আবদুল মুবিন (১৮)।
স্থানীয় লোকজন জানায়, সকালে মাতামুহুরী নদীর বেতুয়াবাজার পয়েন্টে নদীর মাঝখানে জাল দিয়ে মাছ ধরতে যায় দুই যুবক মনছুর আলম ও মুবিন। একপর্যায়ে দীর্ঘক্ষণ পানিতে ডুব দিয়ে না উঠায় নদীর তীরে থাকা লোকজন খোঁজ নিতে থাকে। পরে চকরিয়া ফায়ার সার্ভিসের লোকজনকে খবর দেয়া হয়। চট্টগ্রাম থেকে ডুবুরির দল এসে দুপুর ২টার দিকে নিখোঁজ দুই যুবককে উদ্ধার তৎপরতা চালায়। পরে বিকাল ৪টার দিকে তাদের মরদেহ উদ্ধার করে ডুবুরী।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বিষয়টি নিশ্চিত করেছেন।
 
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার

পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.