কুতুবদিয়া উপজেলা নির্বাচন: শেষ মুহুর্তের প্রচারনায় প্রার্থীরা

কুতুবদিয়া উপজেলা নির্বাচন: শেষ মুহুর্তের প্রচারনায় প্রার্থীরা
৮ মে বুধবার কুতুবদিয়া উপজেলা নির্বাচন। আজ সোমবার মধ্য রাতেই প্রার্থীদের প্রচারণা বন্ধ হচ্ছে। চেয়ারম্যান পদে ৩ জনেরই সমান তালে ভোটের লড়াই হওয়ার সম্ভাবনা পাল্টে গেছে। চেয়ারম্যান পদে জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী (মোটর সাইকেল), তার ভাতিজা ব্যারিস্টার মুহাম্মদ হানিফ বিন কাশেম (ঘোড়া) ও আছহাব উদ্দিন কুতুবী আনারস প্রতীক নিয়ে মাঠের প্রচারণা প্রায় শেষ করেছেন। 

নির্বাচনের আগে চেয়ারম্যান প্রার্থী, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী হঠাৎ অসুস্থ হয়ে ঢাকায় চিকিৎসা নিতে যাওয়ায় তাকে ছাড়াই প্রচারণা চালাচ্ছেন তার সমর্থকরা। প্রার্থী ছাড়া নির্বাচনী কঠিন সময়ে প্রচারণা ও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত বাস্তবায়নে কিছুটা প্রভাব পড়েছে মাঠে। তবে তাঁর অনুপস্থিতিতেও মাইকিংসহ প্রচারনা অব্যাহত রয়েছে। এবারও তার জয়ের ব্যাপারে পুরোপুরি আশাবাদী কর্মী-সমর্থকরা।
এদিকে কোন রাজনৈতিক দলীয় পরিচয় ছাড়াই এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরীর ভাতিজা ব্যারিস্টার হানিফ বিন কাশেমের  প্রচারণা, মাঠ পর্যায়ে কর্মীদের নিয়ে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।  
ঘোড়া প্রতীকের সমর্থকরা জানান জয়ের ব্যা পারে তারা আশাবাদী।

ধুরুংবাজারের হোটেল ম্যানেজার নাজির হোসেন, মুদি দোকান্দার নুরুল ইসলাম বলেন, ভোটে হুমকি বা বাধা প্রদান না করা হলে ভোটাররা কেন্দ্রে যাবে, পছন্দের প্রতীকে ভোট দেবে।
দ্বীপের উত্তর জোনের ধনাঢ্য প্রার্থী আছহাব উদ্দিন ইতিমধ্যে প্রতিটি ওয়ার্ডে দৈনিক হাজিরার ভিত্তিতে শত শত কর্মী কাজে লাগিছেন বলে তেলিয়াকাটা গ্রামের  রেজাউল করিম নামের একজন ভোটার জানান। তিনিও জোরেশোরে প্রচারনা চালাচ্ছেন। ভোটারদের দ্বারে-দ্বারে যাচ্ছেন। 
উপজেলা নির্বাচন অফিসার ও সহকারি রিটানিং অফিসার মো: নুরুল ইসলাম বলেন, উপজেলার ৩৭টি কেন্দ্রে ভোট গ্রহণে সকল প্রস্তুতি প্রায় শেষ পর্যায়ে। শান্তিপূর্ণ ও প্রভাবমুক্ত পরিবেশে ভোটাররা ভোট প্রয়োগ করতে পারবে বলে তিনি জানান।
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার

পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.