এমপি স্ত্রীকে পরাজিত করে স্কুলের সভাপতি হলেন বদি

এমপি স্ত্রীকে পরাজিত করে স্কুলের সভাপতি হলেন বদি
কক্সবাজার ৪ (উখিয়া-টেকনাফ) আসনের সংসদ সদস্য শাহিন আক্তারকে ৩ ভোটে পরাজিত করে উখিয়ার মরিচ্যা পালং উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন তার স্বামী একই আসনের সাবেক সংসদ আব্দুর রহমান বদি।

রবিবার উখিয়া উপজেলার মরিচ্যা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতির পদে এই ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।
মরিচ্যা পালং উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির নির্বাচন ২০২৪ এর প্রিজাইডিং অফিসার ও  উখিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ উল্লাহ জানিয়েছেন, ৫ মে মরিচ্যা পালং উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচন ছিলো। এই নির্বাচনে বর্তমান উখিয়া টেকনাফের সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদি সর্বোচ্চ ৬ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। অপর প্রার্থী ছিলেন বদির স্ত্রী বর্তমান সংসদ সদস্য শাহিন আক্তার। তিনি পেয়েছেন ৩ ভোট।
মরিচ্যা পালং উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নব নির্বাচিত শিক্ষক প্রতিনিধি সদস্য আব্দুল করিম জানিয়েছেন, মরিচ্যা পালং উচ্চ বিদ্যালয়ের সভাপতি পদে তিনি বর্তমান সংসদ সদস্য শাহিন আক্তারের নাম প্রস্তাব করেন। অপর দিকে দাতা সদস্য সাইফুর রহিম শাহীন সাবেক এমপি আব্দুর রহমান বদির নাম প্রস্তাব করেন। মোট ৯ ভোটের মধ্যে আব্দুর রহমান বদি ৬ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন।

মরিচ্যা পালং উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল করিম জানিয়েছেন, সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদি বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হওয়ায় বিদ্যালয়ের ব্যাপক উন্নয়ন হবে ও শিক্ষার মান বৃদ্ধি পাবে।
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার

পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.