উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা
উখিয়া কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে সৈয়দুল আমিন (৪৫) নামের এক ব্যক্তিকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যার করেছে অস্ত্রধারী দুষ্কৃতিকারীরা।

মঙ্গলবার (২৩ এপ্রিল) সন্ধ্যা ৬টার দিকে উখিয়ার ক্যাম্প-২ ডাব্লিউ এর ডি ব্লকের মসজিদের পাশে তাকে কুপিয়ে করা হয়। নিহত রোহিঙ্গার নাম সৈয়দুল আমিন  ওই ক্যাম্পের এ/১১ ব্লকের আশরাফ আলীর ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন উখিয়া থানার ওসি মো. শামীম হোসাইন।
তিনি বলেন, মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে রোহিঙ্গা ক্যাম্পে  সৈয়দুল আমিনকে অজ্ঞাত সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। ধারালো অস্ত্রের আঘাতে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে  তিনি ঘটনাস্থলেই মারা যান।
ওসি বলেন, কারা, কী কারণে এ খুনের ঘটনা ঘটিয়েছে পুলিশ তা এখনো নিশ্চিত নয়। তবে রোহিঙ্গা ক্যাম্পে আধিপত্য বিস্তারের জেরে হত্যাকাণ্ডটি সংঘটিত হয়েছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে।

ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশ অভিযান শুরু করেছে।  লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন পুলিশ কর্মকর্তা।
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার

পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.