টেকনাফে বিপুল পরিমাণ বার্মিজ পোষাক,মদ, বিয়ার ও রিচ কফি জব্দ

টেকনাফে বিপুল পরিমাণ বার্মিজ পোষাক,মদ, বিয়ার ও রিচ কফি জব্দ
কক্সবাজারের টেকনাফ সদর ইউনিয়নের বরইতলী সংলগ্ন নাফনদী এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বার্মিজ পোষাক, বিদেশী মদ, বিয়ার, রিচ কফিসহ একটি ডিঙি নৌকা জব্দ করেছে কোস্টগার্ড।

রবিবার (২১আগস্ট) রাতে বাংলাদেশ কোস্টগার্ড পূর্বজোনের অধীনস্থ টেকনাফ বিসিজি স্টেশান কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ বিষয়টি নিশ্চিত করেন বিসিজি স্টেশান টেকনাফ কোস্টগার্ডের লে. কমান্ডার আশিক আহমেদ।
তিনি জানান, রবিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানাধীন বরইতলী সংলগ্ন নাফনদী এলাকা দিয়ে মিয়ানমার থেকে বার্মিজ পোষাক ও মাদকের একটি চালান বাংলাদেশে প্রবেশ করবে বলে জানা যায়। এমন সংবাদের ভিত্তিতে কোস্টগার্ড স্টেশান টেকনাফ কতৃক বরলীতলী এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন সময়ে একটি ডিঙি নৌকা আসতে দেখা যায়।
এসময় উক্ত নৌকাটিকে কোস্টগার্ড সদস্যরা থামার সংকেত দিলে তারা নৌকাটি রেখে বরইতলী নাফনদীর পাশ দিয়ে দ্রুত পালিয়ে যায়।
পরবর্তীতে নৌকটি তল্লাশী করে বিভিন্ন ধরনের ৫৮৭ পিস বার্মিজ পোষাক,১৭ বোতল গ্র্যান্ড রয়েল হুইস্কি মদ,২৫৬ ক্যান ডাইয়াব্লু ও আন্দামান গোল্ড বিয়ার, ১০০ প্যাকেট রিচ কফি এবং একটি ডিঙি নৌকা জব্দ করা হয়।

তিনি আরও জানান, জব্দকৃত বার্মিজ পোষাক,মদ, বিয়ার, রিচ কফি, ডিঙি নৌকাসহ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

উপজেলা সংবাদ

পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.