অন্তঃসত্ত্বা বিতর্কে মুখ খুললেন নোরা

অন্তঃসত্ত্বা বিতর্কে মুখ খুললেন নোরা
নোরা ফতেহি অন্তঃসত্ত্বা! কথাটি শুনে চমকে উঠেছিল অনেকে। হালে নাকি ইন্ডাস্ট্রিতে রটে গিয়েছিল নোরা অন্তঃসত্ত্বা। সকলে কানাঘুষোয় বিষয়টি শুনতে পাচ্ছিলেন। আলোচনাও চলছিল এ নিয়ে। তবে বি টাউনে বিষয়টি চাউর হতেই মুখ খুললেন নোরা। বর্তমানে তিনি জনপ্রিয় এক ডান্স রিয়্যালিটি শোর বিচারক। সময় পেলে দু'-চারটে রিল বানিয়ে ফেলেন নিজের সতীর্থদের সঙ্গে। বর্তমানে নীতু কাপুরের ছেলের বউ আলিয়া ভাট অন্তঃসত্ত্বা। ফলে তা নিয়ে আলোচনা শুরু হয়েছিল বিচারকদের মধ্যে। তবে নোরা নাকি সেই আলোচনার দরুন ফোনের ক্যামেরার সেলফি মোড অন করে নিজেকে দেখছিলেন।

এরপর তিনি রিল শুরু করা মাত্র মর্জি বলেন, আমরা প্রেগন্যান্সি সংক্রান্ত জিনিসপত্র আলোচনা করছিলাম। এই সময়টা কাজে লাগিয়ে নোরা শুধু নিজেকে দেখে গেল। এখনও উনি নিজেকে নিয়েই ব্যস্ত! প্রত্যুত্তরে নোরা বলেন, কারণ, আমি প্রেগন্যান্ট নই। নোরার উত্তর শুনে নীতু কাপুর খিলখিল করে হাসতে শুরু করেন এবং টেরেন্স লুইসও অবাক বনে যান। মর্জি বলেন, গোটা দুনিয়াকে জানিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ! এই মেয়েটা পুরো পাগল! নোরা মজার ছলে ওই কথা বললেও বিষয়টি নিয়ে জোর জল্পনা চলেছে নেট পাড়ায়। অনেকেই প্রশ্ন করছেন, সত্যিই কি নোরা প্রেগন্যান্ট ছিলেন? তবে অভিনেত্রী সাফ জানিয়ে দিয়েছেন, এই ধরনের কোনও ঘটনা ঘটেনি।
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

বিনোদন

পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.