ডিভোর্সের ৫ কারণ অস্বীকার করে যা বললেন রাজ!

ডিভোর্সের ৫ কারণ অস্বীকার করে যা বললেন রাজ!
ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি সম্প্রতি তার স্বামী অভিনেতা শরীফুল রাজকে ডিভোর্স পেপার পাঠিয়েছেন। ওই ডিভোর্স পেপারে পরী রাজের ৫ টি দোষ উল্লেখ করেছেন। তবে এ সব দোষকেই মিথ্যা বলে দাবি করেছেন রাজ।

গত ১৮ সেপ্টেম্বর (সোমবার) রাজকে পরী ডিভোর্স লেটার পাঠায়। ওই ডিভোর্স লেটারে পরী স্পষ্ট উল্লেখ করেছেন রাজের ৫ টি দোষ। এগুলো হলো-
১। দু’জনের মনের অমিল।
২। স্ত্রী ও সন্তানের কোনো খোঁজখবর না নেয়া।
৩। মতের অমিল হওয়ায় সংসারে বনিবনা না হওয়া।
৪। মানসিক অশান্তির সৃষ্টি।
৫। অন্য নারীদের প্রতি রাজের আসক্তি।
 
এদিকে সংবাদমাধ্যমে আগেই রাজ জানিয়েছিলেন যে, ডিভোর্সের ব্যাপারে তিনি কিছুই জানেন না। সবেমাত্র ঘুম থেকে উঠে সংবাদমাধ্যম থেকে তা জানলেন।
 
এবার ওই ডিভোর্স প্রসঙ্গে মুখ খুলেছেন রাজ। জানিয়েছেন, পরী আমাকে ডিভোর্স দেয়ার জন্য যে ৫ কারণ দেখিয়েছে তার সবই মিথ্যা। আমাকে ডিভোর্স দিলে আমার কোনো এখানে কিছু বলার নেই। তবে আমার নামে এ মিথ্যাচার কেন?
 
সংবাদমাধ্যমে রাজ আরও বলেন, আমারও বাবা, মা, আত্মীয় স্বজন, পাড়া প্রতিবেশী আছেন। তারা কী ভাববে? একটা কথা স্পষ্ট বলতে চাই আমি। আর তাহলো বিয়ের পর আমি আমার স্ত্রী আর সন্তানকে ছাড়া অন্যকিছু কখনও ভাবিনি।
 
কারণ হিসেবে এসময় রাজ যুক্তি দেখান, আমি যখন ১ বছর সবকিছু থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছিলাম তখনও শুধু স্ত্রী আর সন্তানের সঙ্গে যোগাযোগ রেখেছিলাম। তাই পরীর এমন সব প্রশ্নবিদ্ধ কারণ কিংবা মিথ্যাচার আমার বিরুদ্ধে করার কোনো সুযোগ নেই।
এরপরই রাজ জানান, পরী যা চায় তা আমি বরাবরাই শ্রদ্ধা করি। তাই তার ডিভোর্সের সিদ্ধান্ততে আমার দ্বিমত নেই। তবে এর বাইরে অকারণে আমার নামে পরী ভিত্তিহীন অভিযোগ করলে আমি সেটাকে প্রশ্রয় দেব না।  

 
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

বিনোদন

পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.