কবীর সুমন গান গাইবেন ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশনে

কবীর সুমন গান গাইবেন ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশনে
ভারতীয় সংগীতশিল্পী কবীর সুমন ঢাকার জাতীয় জাদুঘরের পরিবর্তে গান গাইবেন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে।

শুক্রবার (১৪ অক্টোবর) আয়োজক প্রতিষ্ঠানের আবেদনের পরিপ্রেক্ষিতে অনুষ্ঠানের অনুমতির বিষয়ে এ তথ্য জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার একেএম হাফিজ আক্তার (ক্রাইম)।
তিনি জানান, বাংলাদেশ জাতীয় জাদুঘর একটি কি পয়েন্ট ইন্সটলেশন (কেপিআই) হওয়ার কারণে 'বেঙ্গল ক্ল্যাসিক টি নিবেদিত তোমাকে চাই এর ৩০ বছর উদযাপন' অনুষ্ঠানটি বাংলাদেশ জাতীয় জাদুঘরের প্রধান মিলনায়তনের বদলে রমনার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে অনুষ্ঠিত হবে।
নতুন জায়গা হিসেবে আয়োজক প্রতিষ্ঠান ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশনে অনুষ্ঠানটি আয়োজন করার জন্য তাদের কাছে অনুমতি চেয়েছে। সেখানে অনুষ্ঠানটি আয়োজন করার জন্য অনুমতি দেওয়া হবে বলে জানান ডিএমপির এই কর্মকর্তা।

জানা গেছে, তারিখ একই থাকলেও অনুষ্ঠান শুরুর সময় কিছুটা পিছিয়ে যাবে। শনিবার (১৫ অক্টোবর) অনুষ্ঠান শুরু হবে বিকেল সাড়ে চারটায়। আর মিলনায়তনের গেট খোলা হবে তিনটা ৪৫ মিনিটে।
প্রসঙ্গত, রাজধানীর শাহবাগে জাতীয় জাদুঘরের প্রধান মিলনায়তনে কবীর সুমনের গানের অনুষ্ঠান হওয়ার কথা ছিল। ১৫ অক্টোবর আধুনিক বাংলা গান, ১৮ অক্টোবর আধুনিক বাংলা খেয়াল এবং ২১ অক্টোবর অনুষ্ঠানটি শেষ হওয়ার কথা ছিল। শনিবার থেকে শুরু হওয়া এই অনুষ্ঠানে ১৩ বছর পর গান গাইতে বৃহস্পতিবার সকালেই ঢাকায় পৌঁছান সুমন।
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

বিনোদন

পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.