টেকনাফের ব্যবসায়ী সাবের হত্যা : ১৫ দিনেও গ্রেপ্তার হয়নি কেউ, নিরাপত্তাহীনতায় স্বজনরা

টেকনাফের ব্যবসায়ী সাবের হত্যা : ১৫ দিনেও গ্রেপ্তার হয়নি কেউ, নিরাপত্তাহীনতায় স্বজনরা
টেকনাফে ব্যবসায়ী মোহাম্মদ সাবের হত্যার ১৫ দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত কোন আসামিই গ্রেপ্তার করতে পারেননি পুলিশ।

বাদি ও নিহতদের স্বজনদের অভিযোগ, মামলার এজাহারভূক্ত ৯ আসামি প্রকাশ্যে ঘুরলেও রহস্যজনক কারণে পুলিশ গ্রেপ্তার করছে না। বরং প্রভাবশালী আসামি পক্ষে মামলার বাদি সহ স্বজনদের নানাভাবে হুমকি দিয়ে যাচ্ছে। তবে পুলিশ বলছে, এই মামলার আসামি গ্রেপ্তারে পুলিশ জোর তৎপরতা অব্যাহত রেখেছে।
নিহত মোহাম্মদ সাবের (৩৫) টেকনাফ পৌরসভার দক্ষিণ জালিয়াপাড়ার মৃত মোহাম্মদ হাশেমের ছেলে এবং পৌরসভা বার্মিজ মার্কেটে জুতার দোকানে ব্যবসা করতেন তিনি।
অভিযোগ, গত ২ এপ্রিল বিকালে নিজ দোকানে কথা কাটা-কাটির জের ধরে মধ্যম জালিয়াপাড়ার নুর হোছেনের ছেলে মো. ইয়াসিনের নেতৃত্বে একদল লোক সাবেরকে দোকান থেকে বাইরে এনে পিটিয়ে আহত করেন। এতে চিকিৎসাধীন সাবের ১০ এপ্রিল রাতে মারা যান। গত ১১ এপ্রিল মরদেহ দাফন সম্পন্ন করা হয়। এ ব্যাপারে টেকনাফ থানায় ৯ জনের নাম উল্লেখ করে হত্যা মামলা দায়ের করা হয় ১৩ এপ্রিল।

নিহত সাবেরের ভাই মোহাম্মদ ছাদেক বাদি হয়ে দায়ের করা মামলায় মো. ইয়াসিনকে প্রধান আসামি করে অন্যান্য অভিযুক্ত হলেন, পিতা নুর হোছেন, মোহাম্মদ সালমান, আবদুল্লাহ, সোহাগ, বাবলু, আবদুল জব্বার, এমরান, কেফায়েত।
মামলার বাদি ছাদেক জানান, ঘটনার ১৫ দিন অতিবাহিত হলেও পুলিশ রহস্যজনক কারণে কোন আসামি গ্রেপ্তার করেননি। এমনকি দৃশ্যমান কোন পুলিশী অভিযান ও তৎপরতা দেখা যাচ্ছে না। বরং প্রভাবশালী এসব আসামি প্রকাশ্যে ঘুরছেন। আর নানাভাবে তাকে সহ পরিবারের সদস্যদের হুমকি দিচ্ছেন। এতে উল্টো নিরাপত্তাহীনতায় রয়েছেন তারা।
এ ব্যাপারে টেকনাফ থানার ওসি মুহাম্মদ ওসমান গনি বলেন, মামলার বাদি পক্ষের অভিযোগ সত্য নয়। পুলিশ প্রধান আসামি ইয়াসিন ও তার পিতা সহ অন্যান্য আসামিদের ধরতে জোর তৎপরতা চালিয়ে যাচ্ছে। এক্ষেত্রে আসামিরা পলাতক রয়েছে। যার জন্য তথ্য প্রযুক্তির সহায়তা নেয়া হচ্ছে। দ্রুত আসামিদের গ্রেপ্তার করা সম্ভব হবে বলে জানান তিনি।
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার


পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.