বড় মহেশখালীতে হামলায় একজন গুলিবিদ্ধ

বড় মহেশখালীতে হামলায় একজন গুলিবিদ্ধ
মহেশখালী উপজেলার বড় মহেশখালীতে সন্ত্রাসীদের গুলিতে একজন গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়েছেন। গতকাল সন্ধ্যা ৭টায় ইউনিয়নের ফকিরাকাটা জামে মসজিদ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। আহত মকছুদ মিয়া স্থানীয় মৃত বাদশা মিয়ার পুত্র। চোখে গুলিবিদ্ধ হওয়ায় তাকে  মহেশখালী হাসপাতাল থেকে কক্সবাজার সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে।

আহত মকছুদ মিয়া জানান, মোঃ শরীফ বাদশা, তার পুত্র নিশান ও আবদুল গফুরের নেতৃত্বে এ হামলার ঘটনা ঘটে। ঘটনার সময় শরীফ বাদশা সন্ত্রাসীদের দিক নির্দেশনা দেন।
স্থানীয় লোকজন জানান, মুলত লবণ মাঠ দখল করতে এই বাহিনী বড়দিয়া ঘোনায় দফায় দফায় হামলা চালাচ্ছে। গত ২১ এপ্রিল এই বাহিনীর হামলায় ৪ মহিলাসহ ৫ জন গুলিবিদ্ধ হয়। এরপরে একই লোকজন আরো এক দফা হামলা চালিয়ে লবণ চাষীদের আহত করে। এ ঘটনায় মহেশখালী থানায় পৃথক দুইটি মামলা হওয়ায় সে আরো উশৃংখল হয়ে পড়ে।
মহেশখালীর থানার ওসি সুকান্ত চক্রবর্তী জানিয়েছেন, ঘটনার খবর পেয়ে পুলিশ এলাকার নিয়ন্ত্রণ নিয়েছে। এখন পরিস্থিতি শান্ত রয়েছে। এলাকায় পর্যাপ্ত পুলিশ মোতায়ান করা হয়েছে। তবে ঘটনার বিষয়ে অভিযুক্ত কারও বক্তব্য পাওয়া যায়নি। 

আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার


পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.