রামুতে ৩ ভাইকে কুপিয়ে সর্বস্ব লুট, আটক ১

রামুতে ৩ ভাইকে কুপিয়ে সর্বস্ব লুট,  আটক ১
রামুতে ৩ ভাইকে কুপিয়ে সর্বস্ব লুট করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। হামলায় আহতরা হলেন- হারুনর রশীদ (৫২), মামুনর রশীদ (৪৯) ও ওসমান গনি (৪২)। এরা তিনজনই কাউয়ারখোপ ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ডিককুল পাড়া এলাকার মৃত ফরুখ আহমদের ছেলে। 

বুধবার, ২৪ এপ্রিল সকালে রামুর কাউয়ারখোপ ইউনিয়নের রামু-নাইক্ষ্যংছড়ি সড়কের গাছুয়া পাড়ায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ হত্যাসহ একাধিক মামলার আসামী জাহিদ হাসানকে আটক করেছে।
আটক জাহিদ হাসান (২৬) রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ডিককুল পাড়া এলাকার মৃত সৈয়দ আহমদ প্রকাশ পাহাড়ী কালুর ছেলে।
হামলায় আহত হারুনর রশীদ এ ঘটনায় রামু থানায় লিখিত এজাহার দিয়েছেন। এতে অভিযুক্তরা হলেন- আটককৃত জাহিদ হাসান, গাছুয়াপাড়ার আবু বক্করের ছেলে মিজানুর রহমান, মৃত মোহাম্মদ হোছনের ছেলে মোহাম্মদ ইকবাল, মোহাম্মদ শফির ছেলে মো. কাজল ও আলী আহমদের ছেলে মামুনর রশিদসহ অজ্ঞাত আরও ৪/৫জন।

লিখিত এজাহারে উল্লেখ করা হয়েছে, গত মঙ্গলবার, রাত সাড়ে ১১ টায় মোটর সাইকেলযোগে চৌমুহনী স্টেশন থেকে বাড়ি ফিরছিলেন, এজাহারদাতা হারুনর রশীদের ছোট ভাই ওসমান গনি। পথিমধ্যে বাড়ির কাছাকাছি পৌঁছলে জাহিদ হাসানের নেতৃত্বে স্থানীয় একদল চিহ্নিত কিশোর দেশীয় বন্দুক ঠেকিয়ে ওসমান গনির কাছ থেকে ৫০ হাজার টাকা ও মোবাইল ফোন সেট ছিনিয়ে নেয়।
খবর পেয়ে এসআই অসীম ঘটনাস্থল পরিদর্শন করো এ ঘটনায় অভিযুক্তদের বাড়িতে তল্লাশী চালান। তবে ওই সময় জড়িতরা কেউ বাড়িতে ছিলেন না। 
পরদিন বুধবার (২৪ এপ্রিল) সকালে এ ঘটনায় মামলা দায়েরের উদ্দেশ্যে রামু থানায় যাচ্ছিলেন  ওসমান গনি ও তার বড় ভাই হারুনর রশীদ ও মামুনর রশীদ। 
পথিমধ্যে গাছুয়াপাড়া নামক স্থানে পৌঁছলে জাহিদ হাসানের নেতৃত্বে মিজানুর রহমান, মোহাম্মদ ইকবাল, মো. কাজল ও মামুনর রশিদসহ কয়েকজন অজ্ঞাত ব্যক্তি তাদের গতিরোধ করে ফের দেশীয় বন্দুক ঠেকিয়ে মারধর শুরু করে। এসময় জাহিদ হাসান ও তার সহযোগিরা দা দিয়ে কুপিয়ে হারুনর রশীদ ও ওসমান গনিকে গুরুতর আহত করে এবং তাদের ব্যবহৃত মোটর সাইকেল ভাংচুর করে। ঘটনার পরপরই পথচারি ও স্থানীয় জনতা রক্তাক্ত ও মূমূর্ষু অবস্থায় হারুনর রশীদ, মামুনর রশীদ ও ওসমান গনিকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।
রামু থানা পুলিশ অভিযান চালিয়ে মঙ্গলবার রাত ৯ টায় অভিযুক্ত জাহিদ হাসানকে আটক করে।
রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান জানিয়েছেন, এ ঘটনায় মামলা রুজু হয়েছে। মামলার অন্যতম আসামী জাহিদ হাসানকে আটক করা হয়েছে। মামলার অন্যান্য আসামীদের আটকের চেষ্টা চলছে।
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার

পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.