কক্সবাজারে সাংবিধানিক ও আইনগত অধিকার বিষয়ক কর্মশালা

কক্সবাজারে সাংবিধানিক ও আইনগত অধিকার বিষয়ক কর্মশালা
কক্সবাজারে সাংবিধানিক ও আইনগত অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) জেলা প্রশাসক কার্যালয়ে শহীদ এটিএম জাফর আলম সিএসপি  সম্মেলন কক্ষে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। 
আইন প্রণয়নের সক্ষমতা বৃদ্ধি এবং আইন বিষয়ে জনসচেতনতা সৃষ্টি, আইন, বিচার এবং সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের লেজিসলেটিভ ও সংসদ বিষয়ক বিভাগ এ কর্মশালার আয়োজন করে। 
অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জাহিদ ইকবাল এর সভাপতিত্বে এতে স্বাগত বক্তব্য রাখেন আইন প্রণয়নের সক্ষমতা বৃদ্ধি এবং আইন বিষয়ে জনসচেতনতা সৃষ্টি প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক (যুগ্ম সচিব) মোহাম্মদ আবু কাউছার। 

এ-সময় আইন প্রণয়নের সক্ষমতা বৃদ্ধি এবং আইন বিষয়ে জনসচেতনতা সৃষ্টি প্রকল্পের সাংবিধানিক ও আইনি অধিকার সম্পর্কে পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন করেন উপ সচিব ড. মোহাম্মদ মহিউদ্দীন।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইন প্রণয়নের সক্ষমতা বৃদ্ধি এবং আইন বিষয়ে জনসচেতনতা সৃষ্টি প্রকল্পের যুগ্ন-সচিব জান্নাতুল ফেরদৌস, উপ-সচিব, জেলা ও দায়রা জজ মুনশী আব্দুল মজিদ, সাবেক জজ মোহাম্মদ হোছাইন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ইয়ামিন হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান, কক্সবাজারের সিভিল সার্জন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা রহমান, কক্সবাজার প্রেস ক্লাবের সভাপতি আবু তাহের চৌধুরী, সাধারণ সম্পাদক মোহাম্মদ মুজিবুল ইসলাম,পাবলিক প্রসিকিউটর (পিপি) ফরিদুল আলম, জিপি মোহাম্মদ ইসহাক, সিনিয়র সাংবাদিক মুহম্মদ নুরুল  ইসলাম, কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রের পরিচালক মং ছেন লা, মৌলানা সিরাজুল ইসলাম সিদ্দিকী, কক্সবাজার মডেল হাইস্কুলের শিক্ষিকা মাউন টিন প্রমুখ।
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার

পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.