জাতীয় শুদ্ধাচার কৌশল পরিকল্পনা বাস্তবায়নে জেলা প্রশাসনের মতবিনিময় সভা

জাতীয় শুদ্ধাচার কৌশল পরিকল্পনা বাস্তবায়নে জেলা প্রশাসনের মতবিনিময় সভা
জেলা প্রশাসনের আয়োজনে  (২৩-২৪) জাতীয় শুদ্ধাচার কৌশল পরিকল্পনা বাস্তবায়নের অংশ হিসেবে সুশাসন প্রতিষ্ঠার জন্য অংশীজনের সাথে এক মতবিনিময় সভা জেলা প্রশাসক কার্যালয়ের শহীদ এটিএম জাফর আলম সিএসপি  সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

২২ এপ্রিল (সোমবার) কক্সবাজার জেলা প্রশাসক মুহাম্মদ শাহীন ইমরান এর সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) তাপ্তি চাকমার সঞ্চালনায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 
এ-সময় জেলা প্রশাসক মুহাম্মদ শাহীন ইমরান বলেন, দেশের চলমান উন্নয়ন কর্মকান্ডকে গতিশীল ও কাঙ্খিত লক্ষ্যে পৌছাতে শুদ্ধাচারের কোন বিকল্প নেই। সততা, স্বচ্ছতা ও জবাবদিহিতার সাথে নাগরিক সেবা প্রদানে সরকার কাজ করে যাচ্ছে। এ লক্ষ্যে শুদ্ধাচার কৌশল প্রণয়ণ এবং তা বাস্তবায়ন করা হচ্ছে। প্রতি বছর মূল্যায়ন কার্যক্রমও অব্যাহত আছে। এসব ব্যবস্থা গ্রহণের মাধ্যমে সুশাসন নিশ্চিত করতে চায় সরকার।
সভার শুরুতে জাতীয় শুদ্ধাচার কৌশল পরিকল্পনা বাস্তবায়নে সরকারের নানান কর্মকান্ড ও পরিকল্পনার কথা তুলে ধরেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বিভীষণ কান্তি দাস। 

এতে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট সিরাজুল মোস্তফা, কক্সবাজার প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক কক্সবাজার পত্রিকার পরিচালনা সম্পাদক মোহাম্মদ মুজিবুল ইসলাম, কক্সবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ সভাপতি আবু মোরশেদ চৌধুরী খোকা, জেলা শিক্ষা অফিসার নাছির উদ্দীন,  কক্সবাজার সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর সোলাইমান, ডিসি কলেজের অধ্যক্ষ মোঃ ইব্রাহিম হোসেন সহ আরও অনেকে বক্তব্য রাখেন। 
এ-সময় জেলা প্রশাসনের উর্ধতন কর্মকর্তা, বিভিন্ন সরকারি বেসরকারি  দপ্তরের কর্মকর্তা, এনজিও প্রতিনিধি ও সাংবাদিক সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। 
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার


পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.