বড় মহেশখালীতে হামলায় গুলিবিদ্ধ নারীসহ আহত ৫

বড় মহেশখালীতে হামলায় গুলিবিদ্ধ নারীসহ আহত ৫
মহেশখালীর বড় মহেশখালীতে সন্ত্রাসী কায়দায়  হামলায় নারী গুলিবিদ্ধসহ ৫ জন আহত হয়েছে। গত ২১ এপ্রিল ভোরে বড় মহেশখালীর ফকিরাকাটার রোলা ঘোনার বাধ এলাকায় এ ঘটনা ঘটে।  এতে আহত মিনহার বেগমকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আহতদের পরিবারের সদস্যরা অভিযোগ করে জানিয়েছেন, মোঃ শরীফ বাদশা, আবদুল্লাহ নিশান ও আবদুল গফুর এর নেতৃত্বে এই হামলার ঘটনা ঘটেছে। এতে হামলাকারীরা  অত্যাধুনীক অস্ত্র ব্যবহার করেছে। স্থানীয় সন্ত্রাসী ছাড়াও বিভিন্ন স্থান থেকে ভাড়া করে আনা প্রায় অর্ধশতাধীক সন্ত্রাসী এখনো অবস্থান করছে।
স্থানীয় আলাউদ্দিন অভিযোগ করে  জানিয়েছেন, সম্প্রতি র্যভব অস্ত্রসহ যে ২ জনকে আটক করেছে তারা এই বাহিনীর সদস্য। অস্ত্রগুলো লবণ মাঠ দখলের জন্য নিয়ে আসা হচ্ছিল। এর আগেও আরো কয়েকটি অস্ত্রের চালান তাদের হাতে নির্বিঘ্নে পৌঁছে গেছে। তাদের হাতে অসংখ্য অস্ত্র থাকায় প্রকৃত জমির মালিকরা সন্ত্রাসীদের হাতে অনেকটা অসহায় দিনযাপন করছেন। প্রতিনিয়ত অস্ত্রের মহড়া দেওয়ায় সাধারণ মানুষের মাঝে আতংক বিরাজ করছে।
মহেশখালী থানার ওসি সুকান্ত চক্রবর্তি জানিয়েছেন, পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে আছে। যেকোন পরিস্থিতি মোকাবেলায় আমরা প্রস্তুত আছি।

আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার


পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.