বিএনপি জামায়াতের অবৈধ হরতাল প্রতিহত করতে জেলা আওয়ামী লীগের সভা

বিএনপি জামায়াতের অবৈধ হরতাল প্রতিহত করতে জেলা আওয়ামী লীগের সভা
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচাল করতে বিএনপি জামায়াতের দেশ বিরোধী যড়যন্ত্র, আগুন সন্ত্রাস, হরতাল অবরোধের নামে নৈরাজ্যের প্রতিবাদে কক্সবাজার জেলা আওয়ামী লীগের এক প্রস্তুতি সভা সংগঠন কার্যালয়ে গতকাল অনুষ্ঠিত হয়।

প্রস্তুতি সভায় বলা হয় হরতালের নামে আগুন সন্ত্রাস ও নৈরাজ্যে সৃষ্টি করলে কক্সবাজারের জনগনকে সাথে নিয়ে প্রতিহত করা হবে।
নেতৃবৃন্দ বলেন- জনগন বিএনপি জামায়াতের আগুন সন্ত্রাস কে প্রত্যাখ্যান করেছে। জনগন শান্তি ও উন্নয়নের পক্ষে। স্মার্ট বাংলাদেশ গড়তে আবারো শেখ হাসিনার উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দেবে।
প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ নেতা রেজাউল করিম, এড. রনজিত দাশ, এড. তাপস রক্ষিত, ইউনুচ বাঙ্গালী, কাজী মোস্তাক আহমেদ শামীম, জেলা কৃষক লীগ সভাপতি রশিদ আহমদ, জসিম উদদীন (সাবেক চেয়ারম্যান),  মোহাম্মদ মহীদুল্লাহ, ফরহাদ ইকবাল, মির্জা ওবায়েদ রুমেল, এড. নুরুল ইসলাম সায়েম, জেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক দুলাল কান্তি দাশ, মৎস্যজীবী লীগ নেতা আবদুল হান্নান,  নুরুল আলম আজাদ, পৌর মৎস্যজীবী লীগের আহবায়ক ফোরকান আজাদ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। 

সভায় ১৯ নভেম্বর রবিবার সকাল ১১ টায় হরতাল বিরোধী মিছিলে কক্সবাজার জেলা আওয়ামী লীগ, শহর, সদর উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী ও সাধারন সম্পাদক মুজিবুর রহমান বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন।
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

রাজনীতি

পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.