কক্সবাজারে বঙ্গবন্ধু-বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

কক্সবাজারে বঙ্গবন্ধু-বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন
# উদ্বোধনী খেলায় বালকে উখিয়া ও বালিকায় চকরিয়ার জয়

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় অনূর্ধ ১৭ ফুটবল প্রতিযোগিতার কক্সবাজার জেলা পর্যায়ের খেলা উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনীয় খেলায় বালিকা দলে উখিয়া উপজেলাকে ১-০ গোলে হারিয়ে জয় পেয়েছে চকরিয়া।অপর খেলায় বালক বিভাগে ট্রাইবেকারে ৪-২ গোলে চকরিয়াকে হারিয়ে জয় পেয়েছে উখিয়ার খেলোয়াড়রা।
বুধবার (১৮ অক্টোবর) কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে টুর্নামেন্টের বালকদের ম্যাচে উখিয়া ও চকরিয়া মধ্যে জমজমাট লড়াই হয়। নির্ধারিত সময় শেষ হয় গোল শূন্যতে। এতে ফলাফল গড়ায় ট্রাইব্রেকারে। ৪-২ গোলে চকরিয়াকে হতাশায় ডুবায় উখিয়া। দুটি অসাধারণ সেভ দিয়ে জয়ের নায়ক বনেন উখিয়ার গোলরক্ষক। এর আগে বালিকাদের খেলায় পুরু ম্যাচে দুল দল অগোছালো খেললেও ১-০ গোলে জয় পেয়েছে চকরিয়া।
এর আগে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জাহিদ ইকবাল। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,  "বঙ্গবন্ধু ও বঙ্গমাতা টুর্নামেন্ট থেকে খেলোয়াড়দের ক্যারিয়ার শুরু হয়। এখানে ভাল করলে পর্যায়ক্রমে সফলতা আসবে। এটাই এই আয়োজনের মূখ্য উদ্দেশ্য। গত দুই বছরে এই টুর্নামেন্ট থেকে অনেক মেধাবী খেলোয়াড় সৃষ্টি হয়েছে। যারা জাতীয় পর্যায়ে কক্সবাজারের সুনাম সমৃদ্ধ করছে। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বিভীষণ কান্তি দাশের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি আবু তাহের, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এডভোকেট জসিম উদ্দিন ও জেলা ক্রীড়া অফিসার মাঈন উদ্দিন মিলকী। এসময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি অধ্যক্ষ জসিম উদ্দিন, অনুপ বড়ুয়া অপু, অতিরিক্ত সাধারণ সম্পাদক মাহমুদুল করিম মাদু, যুগ্ম সাধারণ সম্পাদক কাউন্সিলর হেলাল উদ্দিন কবির, হারুন অর রশীদ, এম, আর মাহবুব ও আলী রেজা তসলিম। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রতন দাশ।

আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

খেলা

পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.