চট্টগ্রাম-কক্সবাজার-টেকনাফ-বান্দরবান সড়কে ১৮ অক্টোবর সকাল-সন্ধ্যা পরিবহন ধর্মঘট

চট্টগ্রাম-কক্সবাজার-টেকনাফ-বান্দরবান সড়কে ১৮ অক্টোবর সকাল-সন্ধ্যা পরিবহন ধর্মঘট
চট্টগ্রাম-কক্সবাজার-টেকনাফ-বান্দরবান সড়কে আগামী ১৮ অক্টোবর সকাল-সন্ধ্যা পরিবহন ধর্মঘট পালনের কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

চট্টগ্রাম-দক্ষিণাঞ্চল-কক্সবাজার-বান্দরবান জেলা সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ মুছার সভাপতিত্বে রবিবার (১৫ অক্টোবর) বেলা ১১টায় কর্ণফুলী শাহ আমানত সেতু এলাকার একটি রেস্তোরায় আহুত কার্য নির্বাহী কমিটির সভায় ধর্মঘটের কর্মসূচী ঘোষণা করা হয়। সভায় সদস্য সচিব মো: মহিউদ্দিন চৌধুরী সহ নির্বাহী পরিষদ নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। 
সভায় চট্টগ্রাম-কক্সবাজার-টেকনাফ-বান্দরবান সড়ক ও পিএবি বাঁশখালী সহ চট্টগ্রাম দক্ষিণাঞ্চলের ৩ জেলা ও উপজেলার ২০টি রুটে সড়ক দুর্ঘটনা প্রতিরোধ, সড়কে শৃঙ্খলা আনায়ন, বিআরটিএর অনুমোদন ব্যতীত অমিনি বাস চ্যাসিসকে লোকাল গ্যারেজে করে দ্বিতল বাসে রুপান্তর করে স্লিপার কোচ নাম দিয়ে চট্টগ্রাম-কক্সবাজার-টেকনাফ অপ্রশস্ত রোডে চলাচল নিষিদ্ধ। বহিরাগত এসি/নন এসি বাস রুট পারমিটের শর্ত ভঙ্গ করে লোকাল রুটের যাত্রী বহনের কারণে গাড়ীতে গাড়ীতে প্রতিযোগিতা বন্ধ করা, সড়ক মহাসড়ক উপ সড়কের দুর্ঘটনা ও প্রাণহানির জন্য দায়ী ইজিবাইক, ব্যাটারী রিক্সা, টমটম অবৈধ থ্রি হুইলার সিএনজি চলাচল নিষিদ্ধ করা, হাইওয়ের আইন মোতাবেক রাস্তার উভয় পার্শ্বের অবৈধ স্থাপনা হাট-বাজার সরিয়ে নেয়া, চট্টগ্রাম বহদ্দারহাট আঞ্চলিক বাস টার্মিনাল সংস্কার ও নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ, খোলা ট্রাকে লবণ পরিবহন নিষিদ্ধের সিদ্ধান্ত বাস্তবায়ন, রিকুইজিশানের মাধ্যমে ২ জেলায় রুট পারমিটধারী বাস মিনিবাস কোচ গাড়ি দেশের প্রত্যন্ত এলাকা ও উপজেলায় পাঠানোর নামে রিকুইজিশান বাণিজ্য বন্ধ করার দাবীতে আগামী ১৮ই অক্টোবর বুধবার সকাল ৬ টা হতে সন্ধ্যা ৬ টা পর্যন্ত পরিবহন ধর্মঘট পালনের কর্মসূচীর সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। 
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

চট্টগ্রাম


পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.