লামায় যাত্রিবাহী জিপের চাপায় পিষ্ট হয়ে একজনের মৃত্যু

লামায় যাত্রিবাহী জিপের চাপায় পিষ্ট হয়ে একজনের মৃত্যু
বান্দরবানের লামায় যাত্রিবাহী এক জিপগাড়ী চলন্ত অবস্থায় এক মোটর সাইকেল আরোহিকে চাপাদিলে ঘটনাস্থলেই ছোটন শীল(২৬) নামে এক বাইক আরোহী নিহত হয়েছেন।
২৮ মার্চ সোমবার সকাল সাড়ে ৮টায় উপজেলার লামা- ফাঁসিয়াখালী সড়কের ইয়াংছার বদুরঝিরিতে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ছোটন শীল পার্শ্ববর্তী আলীকদম উপজেলার সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডের সাবের মিয়া পাড়ার মৃত পরীমল শীলের ছেলে।
নিহত ছোটন শীল চট্রগামের লোহাগাড়া উপজেলার আমিরাবাদে অবস্থিত কিয়াম মেটাল ইন্ডাষ্ট্রীজ লিমিটেড এর টেরিটরি বান্দরবান এরিয়ায় এসআর পদে চাকুরি করে।
লামা থানার পুলিশের উপ-পরিদর্শক আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশের সুরতহাল করে লাশ লামা থানায় নিয়ে আসা হয়েছে। তিনি আরো বলেন, ঘাতক যাত্রীবাহী জীপগাড়ীটি ও চালককে সনাক্তের চেষ্টা চলছে।

নিহতের বড় ভাই সজীব শীল (৩৭) বলেন, আমার ছোট ভাই ছোটন ছুটিতে বাড়িতে এসেছিল৷ সকাল ৭টায় লোহাগাড়া কর্মস্থলে যাওয়ার জন্য নিজের মোটর সাইকেল নিয়ে বের হয়। যাত্রা পথে চকরিয়া থেকে আগত যাত্রীবাহি জিপ গাড়ির চাপায় তার মাথা থেতলে গিয়ে তার মৃত্যু হয়েছে।
এই ঘটনার প্রত্যেক্ষদর্শী বদুরঝিরি এলাকার কামাল উদ্দিন (৬৫) ও সুমি আক্তার (২৪) বলেন, মোটর সাইকেলটি চকরিয়ার দিকে যাওয়ার সময় চকরিয়া থেকে আগত যাত্রীবাহি একটি জিপগাড়ি চাপা দিলে জিপগাড়ির চাকা মোটরসাইকেল আরোহীর মাথার উপর দিয়ে গিয়ে মাথা থেতলে যায়। মূহুর্তের মধ্যে মধ্যে তার মৃত্যু হয়।
এ ব্যাপারে লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদুল ইসলাম চৌধুরী আজকের পত্রিকাকে বলেন, যাত্রীবাহি একটি জিপগাড়ীর চাপায় নিহত যুবকের লাশ ময়না তদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে নেওয়ার প্রত্তুতি চলছে। এ ছাড়া লামা থানায় মামলার প্রস্ততি চলছে।
 
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

চট্টগ্রাম


পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.