বাইশারী ওয়ার্ড যুবলীগ সভাপতির চট্টগ্রামের হোটেলে আত্মহত্যা

বাইশারী ওয়ার্ড যুবলীগ সভাপতির চট্টগ্রামের হোটেলে আত্মহত্যা
বাইশারীতে পরকীয়ার জের ধরে ওয়ার্ড যুবলীগ সভাপতি চট্টগ্রামের একটি হোটেলে আত্মহত্যা করেছে। তার নাম মোস্তাক আহমদ (৩৫)। সে বাইশারী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মুস্তাক আহমদের ছেলে। বুধবার সকাল ৭ টায় সে চট্টগ্রামের একটি হোটেলে আত্মহত্যা করে।

আত্মহত্যাকারীর স্ত্রী জেসমিন আক্তার বলেন, তার স্বামী পরকীয়ায় আসক্ত ছিলেন তার প্রবাসী জেটাতো ভাই এর স্ত্রী জাইতুন নাহারের সাথে। তাদের বিয়ের আগ থেকে সে এ কাজে লিপ্ত ছিলো ।
সে আরো বলেন তার শশুরকে অপরেশন করতে তারা ক'দিন ধরে চট্টগ্রামে অবস্থান করছিল।   থাকেন চকবাজারের ফোর স্টার হোটেলে। বুধবার সকালে তার স্বামী (মুস্তাক) অসুস্থতা বোধ করার কথা বলে সে বিছানায় শুয়ে পড়েন। আর তাকে (জসমিন) নাস্তা আনতে পাঠান নিচের রেষ্টুরেন্ট থেকে। সে ফিরে এসে দেখে তার স্বামী হোটেল কক্ষ বন্ধ করে ফেলে।
অনেক ডাকাডাকির পর হোটেল ম্যানেজার সহ সকলে দরজা ভেঙ্গে দেখে তার স্বামী মুস্তাক আহমদ (স্ত্রীর) তার নিজের ওড়নাটি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

তার পারিবারিক সূত্র জানায়, মৃতকে বুধবার সন্ধ্যায় চট্টগ্রাম থেকে বাইশারীর নিজ বাড়িতে নিয়ে আনেন। দাফনের ব্যবস্থা করেন।
এ বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনর্চাজ টানটু সাহা বলেন, বিষয়টি তিনি শুনেছেন। তবে ঘটনাস্থল চট্টগ্রাম। লাশ বাইশারী পৌঁছলে বিস্তারিক জানাতে পারবেন তিনি।
এদিকে নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়ন যুবলীগ সভাপতি একরামুল হক রাজু বলেন,আত্মহত্যাকারী বাইশারী ইউনিয়নের ৮ নম্বর ওর্য়াড সভাপতি। সে কী কারণে আত্মহত্যা করেছে তিনি বিস্তারিত জানেন না।
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

চট্টগ্রাম


পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.