জলবায়ু উদ্বাস্তুদের পাশে ছিলাম, আছি, থাকবো ইনশাআল্লাহ : উপজেলা চেয়ারম্যান প্রার্থী মুজিব

জলবায়ু উদ্বাস্তুদের পাশে ছিলাম, আছি, থাকবো ইনশাআল্লাহ : উপজেলা চেয়ারম্যান প্রার্থী মুজিব
পৌরসভার মেয়র থাকাকালে কক্সবাজারের জলবায়ু উদ্বাস্তু মানুষদের জন্য যেভাবে নিরলস কাজ করেছেন, উপজেলা চেয়ারম্যান হলেও একইভাবে আরও বেশি কাজ করে যাওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন সদর উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী মুজিবুর রহমান। সে জন্য নিজের প্রতীক আনারসে ভোট প্রার্থনা করেন তিনি। 

শনিবার বিকেলে শহরের জলবায়ু উদ্বাস্তু এলাকা হিসেবে পরিচিত পৌরসভার ১নং ওয়ার্ডের সমিতি পাড়া, কুতুবদিয়া পাড়া, বাসিন্দা পাড়া, মোস্তাক পাড়া, বন্দর পাড়া ও নাজিরারটেক এলাকায় গণসংযোগকালে তিনি এসব কথা বলেন। 
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার অনুরোধে জলবায়ু উদ্বাস্তু মানুষের জন্য এশিয়ার সবচেয়ে বড় আশ্রয়ণ প্রকল্প তৈরি করে দিয়েছেন। যা এ যাবৎকালে অন্যকোন জনপ্রতিনিধি কিংবা রাজনৈতিক নেতা করে দেখাতে পারেননি।
প্রচারণায় মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ এবং অভূতপূর্ব ভালবাসা দেখে মুজিবুর রহমান বলেন, তিনি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।

পরে কুতুব বাজার, নাজিরারটেক জিরো পয়েন্ট ও সমিতি পাড়ায় আলাদাভাবে পথসভায় বক্তব্য রাখেন জননেতা মুজিবুর রহমান।
এসময় ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আতিক উল্লাহ কোম্পানি, সাধারণ সম্পাদক মোহাম্মদ ইয়াহিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক সরোয়ার আলম, যুগ্ম সাধারণ সম্পাদক জাকারিয়া, আমান উল্লাহ সওদাগর, নুরুল বশর বাদশা মাঝি, সাবের আহম্মদ, শাহাদাত হোসেন মুন্নাসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন। 
গণসংযোগকালে কক্সবাজার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল কর, সহ-সভাপতি হাজী এনামুল হক, সেলিম নেওয়াজ, নাজিম উদ্দিন ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোরশেদ হোসাইন তানিমসহ শত শত নেতাকর্মী উপস্থিত ছিলেন।
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার

পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.