নাইক্ষ্যংছড়ি উপজেলা : আচরণবিধি লঙ্ঘনের দায়ে ২ চেয়ারম্যান প্রার্থীকে ১০ হাজার টাকা জরিমানা

নাইক্ষ্যংছড়ি উপজেলা : আচরণবিধি লঙ্ঘনের দায়ে ২ চেয়ারম্যান প্রার্থীকে ১০ হাজার টাকা জরিমানা
নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের দায়ে ২ চেয়ারম্যান প্রার্থীকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন সংশ্লিষ্ট প্রশাসন। পাশাপাশি এ দু'প্রার্থীর কর্মীদের সতর্কও করা হয়। 

বৃহস্পতিবার (৯ মে) বিকেল ও সন্ধ্যায় পৃথক এ  অভিযান পরিচালনা করেন, বান্দরবানের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেড ও নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আচরণ বিধি লঙ্ঘন বিষয়ে তদারককারী নির্বাহী ম্যাজিষ্ট্রড মোহাম্মদ দিদারুল আলম। 
তিনি  জানান, তার উপর অর্পিত দায়িত্বমতে তিনি উপজেলা সদরের আদর্শ গ্রাম ও বাজার এলাকায় অভিযান চালান। বিকেলে তিনি আনারস মার্কার উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী   অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহকে গাড়িতে পোস্টার সাঁটানোর অভিযোগে  ৫ হাজার টাকা জরিমানা করেন । 
সন্ধ্যের পর পৃথক ঘটনায় প্রতিদ্বন্দ্বী অপর  প্রার্থী (মোটরসাইকেল প্রতীকের) অধ্যাপক তোফাইল আহমদের প্রচারণার গাড়িতে নির্বাচনী পোস্টার সাঁটানোর দায়ে ৫ হাজার টাকা জরিমানা করেন তিনি। পাশাপাশি দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সতর্কও করেন তিনি।

তিনি আরো জানান,এখানে উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ এর আচরণ বিধি যারা লঙ্ঘন করবেন তাদেরকে সতর্ক সহ জরিমানা বা অপর সব ধরণের শাস্তির ব্যবস্থা করা হবে । অভিযান অব্যাহত থাকবে। 
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার


পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.