ইসলামের সৌন্দর্য উপস্থাপন করে বিভ্রান্ত যুবকদের ফিরিয়ে আনতে হবে

ইসলামের সৌন্দর্য উপস্থাপন করে বিভ্রান্ত যুবকদের ফিরিয়ে আনতে হবে
# রামু ইসলামী যুবসমাজের মতবিনিময় সভা

বাংলাদেশ ইসলামী যুবসমাজ কক্সবাজার জেলাব্যাপী সাংগঠনিক কর্মতৎপরতার অংশ হিসেবে রামু উপজেলা শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। জুমাবার (২৬  এপ্রিল) বিকেলে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি কক্সবাজার জেলা সহ-সাংগঠনিক সম্পাদক ও রামু উপজেলা সাধারণ সম্পাদক মাওলানা শহীদুল্লাহ। প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ ইসলামী যুবসমাজ কক্সবাজার জেলা সমন্বয় কমিটির আহবায়ক হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর। বিশেষ আলোচক ছিলেন, সমন্বয় কমিটির সদস্য সচিব মাওলানা হাফেজ শওকত আলী।
রামু উপজেলা সমন্বয়ক মাওলানা মুহাম্মদ দিদারুল আলমের সভাপতিত্বে এ সভায় বক্তব্য রাখেন, তরুণ আলিম মাওলানা সিরাজুল মোস্তফা, মাওলানা হাফেজ মোরশেদ , মাওলানা হাফেজ শহীদুল্লাহ, মাওলানা কামাল হোসাইন, মাওলানা হাফেজ আতিকুর রহমান, কবি শফিকুল ইসলাম, হাফেজ গিয়াস উদ্দিন প্রমুখ।
সভায় প্রধান অতিথির বক্তব্যে মাওলানা শহীদুল্লাহ বলেন, যুবকেরা সমাজের প্রাণশক্তি। কিন্তু আজ সেই যুবশক্তিকে অনৈতিক স্রোতে ভাসিয়ে দেয়ার নানামুখী চক্রান্ত করে সমাজকে ধ্বংসের দিকে ঠেলে দেয়া হচ্ছে। এ অবস্থা থেকে পরিত্রাণ পেতে নবভী আদর্শের আলোকে যুবসমাজের চরিত্র গঠনে ইসলামী যুবসমাজ কাজ করছে।

প্রধান আলোচক হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর বলেন, যুবশক্তিকে অবক্ষয় ও বিভ্রান্তি থেকে বাঁচিয়ে আলোকিত পথ প্রদর্শনে দাঈ হিসেবে কাজ করার এক সুসমন্বিত প্লাটফরম বাংলাদেশ ইসলামী যুবসমাজ। এ সংগঠনের পতাকাতলে সমবেত হয়ে অবিরত কর্মপ্রয়াসের মাধ্যমে ইসলামের চিরন্তন সৌন্দর্য উপস্থাপন করে যুবকদেরকে ইসলামের পথে আকৃষ্ট করতে তরুণ আলেম-ওলামা ও ইসলামী ভাবধারার যুবকদেরকে এগিয়ে আসতে হবে। তিনি ইসলামী রাজনীতি, শিক্ষা, সাহিত্য ও সংস্কৃতির উজ্জীবনে একনিষ্ঠভাবে কর্মতৎপর থাকার জন্য সংগঠনের নেতা-কর্মী ও শুভানুধ্যায়ীদের প্রতি আহবান জানান।  
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার

পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.