মগনামায় ড. সজীবের সমর্থনে পথসভা

মগনামায় ড. সজীবের সমর্থনে পথসভা
আসন্ন পেকুয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ড. মোহাম্মদ আশরাফুল ইসলাম সঞ্জীবের সমর্থনে গতকাল মাগরিবের নামাজের পর মগনামায় সর্বদলীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে পথসভা অনুষ্ঠিত হয়।

পথসভায় ড. সজীব বলেন, বিগত দিনে যারা এই উপজেলায় দায়িত্ব পালন করেছিলেন, প্রত্যেকে ক্ষমতার অপব্যবহার করেছিলেন। মানুষের ভূমি দখলসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডে জড়িত থেকে অনৈতিক সুবিধা গ্রহণ করেছেন। কেউ কেউ দীর্ঘসময় এই উপজেলার দায়িত্ব পালন করেও এই উপজেলার উন্নয়ন করতে পারেন নাই। আমি নির্বাচিত হলে, সকল অপরাধ মূলক কাজ আপনাদের সহযোগিতায় আমি বন্ধ করে দিব এবং দল-মতের উর্ধে উঠে সবার জন্য। ক্ষমতার সুষম বন্টন নিশ্চিত করব। তিনি তার জন্মস্থান মগনামার সন্তান হিসেবে মগনামাবাসীকে আগামী ২১মে নির্বাচনে দোয়াত কলম মার্কায় ভোট দিয়ে বিজয় নিশ্চিত করার আহবান জানান।
ডা: আব্দুল জলিলের সভাপতিত্বে পথসভায় বক্তব্য রাখেন কমরেড নুর হোসেন সিকদার, বিশিষ্ট শিক্ষাবীদ আশরাফ উদ্দীন, মগনামা ইউনিয়ন আওয়ামী-লীগের সভাপতি খাইরুল এনাম বিএ, বিশিষ্টজন আমানউল্লাহ, বাচ্চু প্রমূখ।
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার

পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.