বান্দরবানের রুমা থানার দুই মামলায় ৫২ জন কেএনএফ সদস্যের দুই দিন রিমান্ড মঞ্জুর

বান্দরবানের রুমা থানার দুই মামলায় ৫২ জন কেএনএফ সদস্যের দুই দিন রিমান্ড মঞ্জুর
রুমা থানায় দায়ের করা দুই মামলায় ৫২ জন আসামীর দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বেলা ১১টায় বান্দরবান সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট এই আদেশ দেয়। 

আদালত সুত্র জানায়, গত ২ এপ্রিল ব্যাংক ডাকাতি ও অস্ত্র লুটের ঘটনায় রুমা থানায় দায়ের করা দুটি মামলায় ৫৩ জনের ৭ দিন করে রিমান্ডের আবেদন করে রাষ্ট্র পক্ষ। শুনানী শেষে বান্দরবান সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট  মোহাম্মদ নাজমুল হোসাইন ৫২ জন আসামীর দুই দিন করে এবং ১ নারী আসামীর জেল গেইটে জিজ্ঞাসাবাদের আদেশ দেয়।
এদিকে বান্দরবানের রুমায় সোনালী ব্যংক ডাকাতি, মসজিদে হামলা, টাকা-অস্ত্র লুট ও ব্যাংক ম্যানেজারকে অপহরণের ঘটনা মামলায় রুয়াল থান লিয়ান বম ( ৩৩) নামে আরো এক কেএনএফ সদস্যকে আটক করেছে পুলিশ। গত বুধবার রাতে বান্দরবান সদর থানা পুলিশের একটি দল জেলা শহরের বাস ষ্টেশন এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে। আটক কেএনএফ সদসঢ রুমা ১নং পাইন্দু ইউপির ৬ নম্বর ওয়ার্ড আরথা পাড়া এলাকার তুয়ালিন বমের ছেলে। পুলিশ বৃহস্পতিবার  (১৮ এপ্রিল)  বেলা  সাড়ে ১১ টায়  তাকে দুটি মামলায় গ্রেফতার দিখিয়ে বান্দরবান চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ নাজমুল হোসাইনের আদালতর হাজির করলে আদালত তাকে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেয়। কোট পুলিশ পরিদর্শক একে ফজলুল হক বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার

পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.