শেরে ফরহাদ বাহিনীর হাত থেকে রক্ষা পেতে ঘরছাড়া কয়েকটি পরিবার

শেরে ফরহাদ বাহিনীর হাত থেকে রক্ষা পেতে ঘরছাড়া কয়েকটি পরিবার
কক্সবাজার সদরের ভারুয়াখালী এলাকার  ডাকাত সরদার শেরে ফরহাদ বাহিনীর নির্যাতনে ঘরছাড়া পরিবারের সদস্যরা সংবাদ সম্মেলন করেছে। 

মঙ্গলবার (৩০ এপ্রিল) রাত সাড়ে ৮টায় কক্সবাজার প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ফরহাদের আপন ভাই ও তার স্ত্রী। 
সংবাদ সম্মলনে ভুক্তভোগী পরিবারের সদস্য সাবিনা ইয়াসমিন বেবী বলেন, ১৯৯৫ সালে ফরহাদ আমার পরিবারের সদস্যকে হত্যা করে। এঘটনায় তার বিরুদ্ধে মামলা করা হলে তখন থেকে আমাদের উপর শুরু হয় নির্যাতন নিপীড়ন, মামলা তুলে নেয়ার হুমকি ও নানান অত্যাচার। র‍্যাবের হাতে আটক হওয়ার আগ পর্যন্ত তার অত্যচারে অতিষ্ঠ ছিল আমার পরিবার ও এলাকাবাসী। 
অভিযুক্ত ফরহাদের ভাই তুষার ভূঁইয়া হৃদয় বলেন, আমার দীর্ঘ ৭ বছরের সাংসারিক জীবনে আমাকে নিজের ভাই হয়েও ফরহাদের ভয়ে পালিয়ে বেড়াতে হয়েছে। তার কাছে আমার স্ত্রী নির্যাতনের শিকার হয়েছে। অবশেষে র‍্যাব তাকে অপহরণ ও ডাকাতির দায়ে আটক করে। আমরা চাই তার দৃষ্টান্তমূলক শাস্তি হোক।

সংবাদ সম্মেলনে সাবিনা ইয়াসমিন বেবী, রুবি আক্তার, ফরহাদের ভাই তুষার ভূঁইয়া হৃদয় ও তার স্ত্রী লুৎফর নাহার, নামিয়া বেগম, নাছিমা আক্তার উপস্থিত ছিলেন।
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার


পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.