প্রধানমন্ত্রীর সাথে সালাহউদ্দিন আহমদের সাক্ষাত

প্রধানমন্ত্রীর সাথে সালাহউদ্দিন আহমদের সাক্ষাত
বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সৌজন্যে সাক্ষাত করেছেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সালাহউদ্দিন আহমেদ সিআইপি। তিনি গতকাল বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুর আড়াইটায় প্রধানমন্ত্রীর সাথে তার সরকারি বাসভবন গণভবনে সাক্ষাত করেন। 

সালাহউদ্দিন আহমেদ প্রধানমন্ত্রীর সাথে পবিত্র ঈদুল ফিতর ও বাংলা নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেন। বিগত জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-১ চকরিয়া-পেকুয়া আসনে সালাহউদ্দিন আহমেদের ভূমিকায় প্রধানমন্ত্রী সন্তোষ প্রকাশ করেন। এসময় প্রধানমন্ত্রী সালাহউদ্দিন আহমেদের পরিবারের খোঁজখবর নেন। প্রধানমন্ত্রীর সাথে সালাহউদ্দিন আহমেদের দীর্ঘ আধা ঘন্টা ব্যাপী আলাপ আলোচনায় চকরিয়া কক্সবাজারের সর্বশেষ রাজনৈতিক ও সাংগঠনিক বিষয়ে গুরুত্বপূর্ণ কথা হয়।  
উল্লেখ্য সালাউদ্দিন আহমেদ গত ২৯ বছর কক্সবাজার জেলায় আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম জোরদার করণের নিমিত্বে নিরলস ভাবে কাজ করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা অতীতের ন্যায় ভবিষ্যতেও সালাউদ্দিন আহমেদকে তার সাংগঠনিক কার্যক্রম অব্যাহত রাখার নির্দেশ দেন।
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার

পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.