সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে সাবেক মেয়র মুজিবুর রহমানের মনোনয়নপত্র জমা

সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে সাবেক মেয়র মুজিবুর রহমানের মনোনয়নপত্র জমা
আসন্ন কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র মুজিবুর রহমান। 

সোমবার অনলাইনের মাধ্যমে নির্বাচন কমিশনে মনোনয়ন ফরম জমা দেন তিনি। পরবর্তীতে তাঁর পক্ষে একই ফরম কক্সবাজার জেলা রিটারনিং অফিসারের কার্যালয়ে জমা দেন দলীয় নেতাকর্মী এবং সমর্থকরা।
এসময় জেলা সদরের গুরুত্বপূর্ণ ইউনিয়ন ঝিলংজায় টানা ১৪ বছরের চেয়ারম্যান এবং কক্সবাজার পৌরসভায় ৫ বছর মেয়রের দায়িত্ব পালনের পর সদর উপজেলার অবহেলিত জনগোষ্ঠীকেও উন্নয়নের আওতায় আনার স্বপ্ন নিয়ে নিজে এবারের উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছেন বলে জানান তিনি। 
মুজিবুর রহমান বলেন, সদর উপজেলা ও পৌর এলাকার বিভিন্ন জনপ্রতিনিধি এবং গণ্যমান্য ব্যক্তিবর্গের পরামর্শে জনসেবার ব্রত নিয়ে আমি নির্বাচনে অংশ নিচ্ছি। সে লক্ষ্যে বিজয় নিশ্চিত করণে সম্মানিত ভোটারগণের দোয়া-ভালবাসা এবং সার্বিক সহযোগিতা কামনা করেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। 

কক্সবাজার পৌরসভাকে যেভাবে আধুনিক শহরে রূপান্তর করা হয়েছে সেই আদলে সদর উপজেলার ৫ ইউনিয়নের প্রত্যন্ত এলাকাগুলোকেও উন্নয়নে ঢেলে সাজাতে সদর উপজেলাবাসীর সেবা করার সুযোগ প্রার্থনা করেন জননেতা মুজিব। 
প্রসঙ্গত: আগামী ৮ মে কক্সবাজার সদর উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। 
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার

পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.