চকরিয়ায় দুই দফা হামলা, বৃদ্ধ নিহত

চকরিয়ায় দুই দফা হামলা, বৃদ্ধ নিহত
চকরিয়ায় ‘বসত ভিটার উপর দিয়ে টয়লেটের পাইপ নিতে বাধা দেওয়ায়’ প্রতিবেশীদের পরপর দুই দফা হামলায় আহত এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী জানান, রবিবার সন্ধ্যায় চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়নের ঘুরইন্ন্যাকাটা এলাকায় এ হামলার ঘটনা ঘটেছে।
নিহত আব্দুল করিম (৮০) একই এলাকার মৃত মো. আয়াতুল্লাহ এর ছেলে।
আহতরা হলেন, নিহত আব্দুল করিমের ছেলে আলী আহমদ, মো. রিদুয়ান ও মো. ছাদেক।

স্থানীয়দের বরাতে শেখ মোহাম্মদ আলী বলেন, রবিবার সন্ধ্যায় আব্দুল করিমের বসত ভিটার উপর দিয়ে জনৈক প্রতিবেশী তাদের বাড়ীর টয়লেটের পাইপ নিয়ে যাওয়ার কাজ করছিলেন। এ নিয়ে প্রতিবেশীদের সাথে আব্দুল করিমের পরিবারের লোকজনের মধ্যে তর্কাতর্কির ঘটনা ঘটে। এক পর্যায়ে উভয় পক্ষ মারামারিতে জড়িয়ে পড়ে। এতে প্রতিপক্ষের হামলায় আব্দুল করিম ও তার তিন ছেলে আহত হন। 
স্থানীয় জনপ্রতিনিধিসহ নিহতের স্বজনরা জানিয়েছেন, আহতদের স্বজনরা উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে ঘুরাইন্ন্যাকাটা এলাকায় প্রতিপক্ষের লোকজন দ্বিতীয় দফায় হামলা চালায়। “
ওসি বলেন, এসময় স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারিরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এসময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আহত আব্দুল করিমের অবস্থা গুরুতর হওয়ায় কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়।
পরে সেখানে আনা হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আব্দুল করিমের অবস্থা আশংকাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করেন।
শেখ মোহাম্মদ আলী জানান, মধ্যরাতে আব্দুল করিমকে চমেকে নেওয়ার পথে চট্টগ্রামের লোহাগড়া এলাকায় মারা যান।
স্থানীয় ইউপি চেয়ারম্যান নবী হোছাইন চৌধুরী বলেন, বসত ভিটার উপর দিয়ে টয়লেটের পাইপ নিতে বাধা দেওয়ার বিরোধকে কেন্দ্র করে প্রতিবেশীরা হামলা চালিয়ে আব্দুল করিম ও তার তিন ছেলেকে আহত করে। পরে আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে প্রতিপক্ষের লোকজন দ্বিতীয় দফায় তাদের উপর হামলা চালায়।
ওসি শেখ মোহাম্মদ আলী জানান, ঘটনার খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনায় জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।
নিহতের লাশ কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার

পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.