শহরের দক্ষিণ সাহিত্যিকা পল্লীতে সন্ত্রাসী হামলায় আহত ১

শহরের দক্ষিণ সাহিত্যিকা পল্লীতে সন্ত্রাসী হামলায় আহত ১
কক্সবাজার শহরের দক্ষিণ সাহিত্যিকা পল্লীতে সন্ত্রাসী হামলার অভিযোগ উঠেছে এতে ১জন আহত হয়েছে।

কক্সবাজার শহরের ৬ নং ওয়ার্ড দক্ষিণ সাহিত্যিকা পল্লীর চিহ্নিত সন্ত্রাসী মামুনের নেতৃত্বে আরও ৮/৯ জন মিলে একই এলাকার মৃত মোঃ হোসেনের পুত্র মোঃ আইয়ুব কে সন্ত্রাসী হামলার অভিযোগে কক্সবাজার সদর মডেল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগ সূত্রে আহত মোঃ আইয়ুব জানান, তিনি একজন পেশায় সেনেটারী মিস্ত্রি। 
বৃহস্পতিবার (২৮ মার্চ) সকাল ১০ ঘটিকার সময় কক্সবাজার শহরের কলাতলী সুগন্ধা পয়েন্ট হোটেল রূপশী বাংলায় প্রতিদিনের ন্যায় সেনেটারী কাজ করার সময়ে দক্ষিণ সাহিত্যিকা পল্লীর আবুল হোসেনের পুত্র মামুন (৩৫)  অহেতুক ভাবে তার নিকট টাকা চাইলে অনিহা প্রকাশ করায় ভয়ভীতি প্রদর্শন করে চলে আসে। 
তিনি জানান একইদিন সন্ধ্যা ৭ ঘটার সময় আমি এলাকার মসজিদ হতে নামাজ পড়ে বাসায় যাওয়ার পথে মামুনের নেতৃত্বে ৮/৯ জন মিলে ঘটনার জের ধরে শত্রুতার মনোভাব পোষন করে দক্ষিণ সাহিত্যিকা পল্লী এলাকাস্থ শাহ- আলমের কাঁচা তরকারী দোকানের সামনে চলাচল রাস্তায় অতর্কিত হাতে ধারালো ছোরা, হাতুড়ি, লাঠি ইত্যাদি অস্ত্রশস্ত্রে সজ্জিত অবস্থায় বেআইনী জনতাবদ্ধে আমাকে পথরোধপূর্বক একযোগে আমার উপর অতর্কিত আক্রমণ করে। 

এসময় মামুন লোহার রড দ্বারা আমাকে হত্যার উদ্দেশ্যে দুই পায়ে পিঠে, সজোরে উপর্যুপুরি আঘাত করে ডান হাতের বাহুর নিচে মারাত্মক রক্তজমাট ফুলা জখমসহ অভ্যন্তরীণ গুরুতর জখম করে এবং মামুনের সঙ্গী পল্ল্যানকাটার নুরুল আলমের ছেলে কাদের ধারালো ছোরা দ্বারা ডান হাতের আগুলে রক্তাক্ত কাটা জখমসহ শরীরের বিভিন্ন স্থানে থেতলানো জখম করে। অজ্ঞাতনামা আরও ৭/৮ জন আমাকে একই উদ্দেশ্যে লাঠিসোটা দ্বারা বেধড়ক পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। 
এসময় তাঁরা আহত আইয়ুবের কাছ থেকে  কাজের বাবদ নগদ ৫,৫০০ (পাঁচ হাজার) টাকা জোর পূর্বক কেড়ে নেন বলে জানান। 
তিনি আরও জানান, আমার শোর চিৎকারে আশপাশ লোকজন এগিয়ে এসে সন্ত্রাসীদের কবল হতে আমাকে উদ্ধার করে। 
গুরুতর জখম অবস্থায় পথচারী লোকজন ও আত্মীয় স্বজনের সহায়তায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে জখমের চিকিৎসার করেন বলে উল্লেখ করেন।
এসময় হামলাকারীরা ঘটনাস্থল ত্যাগ করার সময় ঘটনার বিষয়ে কোন ধরণের মামলা মোকদ্দমা করলে আহত আইয়ুব কে পুণরায় মারবে, কাটবে, খুন-খারাবী করবে, এলাকার রাস্তা-ঘাট দিয়ে চলাচল করতে দিবে না বলে হুমকি দেয় বলে জানান।
এমতাবস্থায় আহত আইয়ুবের পরিবার নিরাপত্তাহীনতায় আছে দাবী করে উক্ত সন্ত্রাসী হামলার তদন্ত পূর্বক উল্লেখিত আসামীদের দ্রুত আইনের আওতায় আনতে সংশ্লিষ্ট কতৃপক্ষের প্রতি আহতের পরিবারের পক্ষ থেকে বিনীত অনুরোধ জানিয়েছেন।
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার


পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.