জেপিটিটিসি পরিদর্শনে আইএলও কক্সবাজার এর ন্যাশনাল প্রোগ্রাম কর্ডিনেটর ও কক্সবাজার চেম্বার সভাপতি

জেপিটিটিসি পরিদর্শনে আইএলও কক্সবাজার এর ন্যাশনাল প্রোগ্রাম কর্ডিনেটর ও কক্সবাজার চেম্বার সভাপতি
আইএলও কক্সবাজার এর ন্যাশনাল প্রোগ্রাম কর্ডিনেটর এবং কক্সবাজার চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রি এর সভাপতি জেপি টেকনিকাল ট্রেনিং সেন্টার পরিদর্শন।

বুধবার (২৭ মার্চ ২০২৪), আইএলও কক্সবাজার এর ন্যাশনাল প্রোগ্রাম কর্ডিনেটর মোঃ সিরাজুল ইসলাম এবং কক্সবাজার চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রি এর সভাপতি আবু মোরশেদ চৌধুরী, জেপি টেকনিক্যাল ট্রেনিং সেন্টার কর্তৃক পরিচালিত এটুআই এর দুটি ট্রেড সহ জেপিটিটিসির ইলেকট্রিক্যাল হাউজ ওয়ারিং, মোবাইল ফোন সার্ভিসিং, ড্রেস মেকিং,কম্পিউটার অফিস এপ্লিকেশন, ইন্ডাস্ট্রিয়াল সুইং ট্রেড পরিদর্শন করেন।
পরিদর্শন কালে অতিথিদ্বয় শিক্ষার্থীদের সাথে কুশল বিনিময় করেন এবং জেপিটিটিসির এই মহতি কর্মসূচির সাথে থেকে নিজেদের স্বাবলম্বী করতে, সুন্দর সমাজ বিনির্মাণের সারথি হওয়ার জন্য যুব সমাজকে নিবেদিত হওয়া সহ বিভিন্ন দিকনির্দেশনামূলক পরামর্শ প্রদান করেন।
জেপিটিটিসির মাধ্যমে বেকারত্ব হ্রাস করা সম্ভব বলে অতিথিরা আশা ব্যক্ত করেন এবং অসহায় ও বেকারদের আত্মনির্ভরশীলতা  আনায়নে জেপিটিটিসির কার্যক্রম বৃহৎ থেকে বৃহত্তর হবে মত প্রকাশ করেন এবং  জেপিটিটিসি এর পরিচালনা পর্ষদকে সাধুবাদ দেন।

এ সময় কক্সবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ মুজিবুল ইসলাম সহ জেপিটিটিসির উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার


পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.