আধুনিক ও উন্নত চিকিৎসার অনন্য উদাহরণ ইউনিয়ন হসপিটাল: হুইপ কমল

আধুনিক ও উন্নত চিকিৎসার অনন্য উদাহরণ ইউনিয়ন হসপিটাল: হুইপ কমল
জাতীয় সংসদের হুইপ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল বলেছেন, ইউনিয়ন হসপিটাল আধুনিক ও উন্নত চিকিৎসার অনন্য উদাহরণ। প্রতিষ্ঠার পর থেকে বেসরকারি এই হসপিটালটি স্বাস্থ্য সেবায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে। আশা করছি ভবিষ্যতে এই প্রতিষ্ঠান বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠাসহ আরও প্রসারতা লাভ করবে।

সোমবার (২৫ মার্চ) কক্সবাজারের একটি তারকা মানের হোটেলে ইউনিয়ন হসপিটালের ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
হসপিটালের চেয়ারম্যান ইশতিয়াক আহমেদ জয়ের সভাপতিত্বে ও ডিরেক্টর এডমিন দিদারুল ইসলাম রুবেলের সঞ্চালনায় অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রধান আলোচক ছিলেন ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ নুরুল হুদা।
বক্তব্য রাখেন কক্সবাজার চেম্বারের সভাপতির আবু মোর্শেদ চৌধুরী খোকা, কক্সবাজার প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ. মুজিবুল ইসলাম ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এডভোকেট জসিম উদ্দিন প্রমুখ।

এসময় রাজনৈতিক, চিকিৎসক, ব্যবসায়ী, আইনজীবী, সাংবাদিক, হসপিটালের পরিচালকবৃন্দ, শেয়ার হোল্ডারসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার


পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.