মহেশখালী উপজেলায় চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন মোহাম্মদ শমশের উল্লাহ

মহেশখালী উপজেলায় চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন মোহাম্মদ শমশের উল্লাহ
মহেশখালী উপজেলাকে স্মার্ট মহেশখালী করার লক্ষ্যে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন সবার পরিচিত তরুণ মুখ মোহাম্মদ শমশের উল্লাহ। তিনি বড় মহেশখালীর বাসিন্দা রত্মগর্ভা তছনিম আরা বেগম ও বিশিষ্ট ব্যবসয়ী আ.ন.ম আমিন শরীফের পুত্র। 

পড়াশোনায় স্নাতকোত্তরধারী শমসের উল্লাহ বলেন, মহান আল্লাহর রহমতে বর্তমান সরকারের অভূতপূর্ব উন্নয়নকে আরো গতিশীল ও সাধারণ মানুষের ভাগ্যেন্নয়নে উপজেলা চেয়ারম্যান পদে সাধারণ জনতার পক্ষে প্রার্থী হব। তিনি আরো বলেন, আমার লক্ষ সাধারণ শোষিত বঞ্চিত মানুষের অধিকার আদায় করা। সাধারণ মানুষের দোয়ায় আমি তাতে সফল হবো ইনশাআল্লাহ। 
তার পারিবারিক ব্যাকগ্রাউন্ডে জানাযায়, এই তরুণ রাজনীতিবীদের পিতা আ.ন.ম আমিন শরীফ বাংলাদেশ আওয়ামী লীগ, মহেশখালী উপজেলা শাখর স্বাস্থ্য বিষয়ক সম্পাদক,  মাতা তছলিম আরা বেগম, মহেশখালী উপজেলার (কক্সবাজার) মেয়েদের মধ্যে ১ম মেট্রিকুলেশন পাস (১৯৬৬) করে অনন্য মেধার স্বাক্ষর রেখেছিলেন। তাছাড়া তার বড় ভাই সবার সুপরিচিত ডাঃ মোহাম্মদ সাইফুল্লাহ বর্তমানে কক্সবাজার সদর হাসপাতালে মানুষের সেবা দিয়ে যাচ্ছেন। আরেক ভাই  ড. মোহাম্মদ শফিউল্লাহ, সিএফএ, এসিসিএ ডেপুটি কমিশনার, কাষ্টমস্ এন্ড রেভিনিউ, বৃটিশ সচিবালয়, ইংল্যান্ড এ রয়েছেন, অপর ভাই মোহাম্মদ শাহেদ উল্লাহ এভিপি হিসেবে ঢাকায় এঙ্মি ব্যাংকে আছেন।  বোন নুসরাত জাহান হ্যাপী ও একজন স্নাতকোত্তরধারী। তার নানা মরহুম মকবুল আহমেদ মোক্তার ছিলেন, ঋণ সালিশী বোর্ডের প্রধান (১৯৪১-১৯৪৭), চট্টগ্রাম ও আরাকান প্রোভিয়েন্স। মামা মরহুম এডভোকেট এস এ এম রফিক উল্লাহ, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও মুক্তিযোদ্ধাদের অস্ত্র সরবরাহের জন্য মহেশখালী থানা লুণ্ঠনের মামলার ১ম আসামী ও  বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ। মামাতো ভাই আশেক উল্লাহ রফিক মহেশখালী কুতুবদিয়ার বর্তমান এমপি।
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার


পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.