শহরে বিছানায় পড়ে ছিল নারীর গলাকাটা মরদেহ

শহরে বিছানায় পড়ে ছিল নারীর গলাকাটা মরদেহ
কক্সবাজার শহরে শোয়ার ঘরের বিছানা থেকে রিনা আক্তার (৪০) নামে এক নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় নিহত নারীর পাশে পড়ে ছিল একটি রক্তাক্ত দা। গত মঙ্গলবার রাতে শহরের দক্ষিণ রুমালিয়ারছড়া এলাকায় এই হত্যাকাণ্ড হয়। কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রকিবুজ্জামান বিষয়টি নিশ্চিত করেন। 

নিহত নারী রিনা আক্তার ওই এলাকার আবু নাছেরের স্ত্রী। পুলিশ মঙ্গলবার গভীর রাতে মৃতদেহ উদ্ধারের পাশাপাশি নিহত নারীর স্বামী আবু নাছের ও দারোয়ানসহ চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। 
 
স্থানীয় বাসিন্দা নুরুল হক চকোরীসহ কয়েকজন জানান, নিহত নারীর স্বামী আবু নাছের তারাবির নামাজ পড়ে বাসায় এসে দেখতে পান দরজা খোলা। আর বিছানায় রক্তাক্ত অবস্থায় তাঁর স্ত্রীর লাশ পড়ে রয়েছে। ভাঙা ছিল বাড়ির আলমারি ও লকার। 
কক্সবাজার সদর মডেল থানার ওসি মো. রকিবুজ্জামান বলেন, নিজ বাড়িতে এক নারীকে জবাই করে হত্যা করা হয়েছে মুঠোফোন এমন সংবাদ পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। শোয়ার ঘরের বিছানা থেকে গলাকাটা অবস্থায় নারীর লাশ ও একটি রক্তাক্ত দা উদ্ধার করা হয়। 
ওসি জানান, নিহতের বাড়ি থেকে কোনো স্বর্ণালংকার বা নগদ টাকা লুট হওয়ার আলামত পাওয়া যায়নি। 

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মিজানুর রহমান বলেন, এই হত্যাকাণ্ড নিয়ে পুলিশ কাজ করছে। সিআইডির ক্রাইম সিন ইউনিট আলামত সংগ্রহ করছে। পাশাপাশি ঘটনার তদন্তে পিবিআই ও র্যাইবের টিমও কাজ করছে।
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার


পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.