চকরিয়ায় বাসের যাত্রীর কাছে মিললো ১৫ কেজি গাঁজা

চকরিয়ায় বাসের যাত্রীর কাছে মিললো ১৫ কেজি গাঁজা
চকরিয়া খুটাখালীতে ১৫ কেজি গাঁজাসহ এক জনকে আটক করা হয়েছে। গতকাল সোমবার বেলা ৩ টার দিকে হানিফ পরিবহনে তল্লাশী চালিয়ে তাঁকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন র্যারব-১৫ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী।

আটক ব্যক্তি কক্সবাজার পৌরসভার ১২নং ওয়ার্ডের লাইট হাউজের মোফাজ্জল হোসেন চৌকিদারের পুত্র মোঃ জাকির হোসেন (৫৫)।
র্যা ব জানায়, এক মাদক কারবারী যাত্রী বেশে চট্টগ্রাম থেকে কক্সবাজারগামী হানিফ পরিবহনের একটি বাসে করে অবৈধ মাদকদ্রব্য গাঁজাসহ কক্সবাজারের উদ্দেশ্যে আসছে। এই সংবাদের ভিত্তিতে চকরিয়ার খুটাখালীর গ্রামীণ ব্যাংকের রাস্তার মাথায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বন্ধু মোটরর্সের সামনে অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে তল্লাশী অভিযান পরিচালনা করে। এ সময় তল্লাশী অভিযান পরিচালনাকালে কক্সবাজারগামী হানিফ পরিবহনের একটি যাত্রিবাহী বাসে যাত্রীবেশে থাকা একজন যাত্রীর আচরণ ও গতিবিধি সন্দেহজনক হওয়ায় তাকে আটক করা হয়। পরে আটক ব্যক্তির দেহ ও তার হেফাজতে থাকা ২টি কাগজের কার্টুন তল্লাশী করে ১৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে সে মাদকদ্রব্য গাঁজার ব্যবসা করে আসছে জানায়। 
উদ্ধারকৃত মাদকদ্রব্য গাঁজাসহ আটক ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু হয়েছে বলে জানায় র্যা্ব।

আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার


পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.