বঙ্গবন্ধু’র জন্মবার্ষিকী উপলক্ষে হতদরিদ্র ও শিশুদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করলেন সালাহউদ্দিন আহমেদ

বঙ্গবন্ধু’র জন্মবার্ষিকী উপলক্ষে হতদরিদ্র ও শিশুদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করলেন সালাহউদ্দিন আহমেদ
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে হত দরিদ্র ও শিশুদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইফতার মাহফিলের পরিবর্তে অসহায় মানুষকে ইফতার সামগ্রী বিতরণের নির্দেশ দিয়েছেন। সেই হিসেবে ১৭ মার্চ বিকাল তিনটার দিকে চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের পহরচাঁদা এলাকায় দরিদ্রদের মাঝে এসব ইফতার সামগ্রী তুলে দেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সালাহউদ্দিন আহমদ সিআইপি।

এসময় সালাহউদ্দিন আহমদ সিআইপি বলেন, ইতিহাসের দুর্গমপথ পাড়ি দিতে হয়েছে বঙ্গবন্ধুকে। জেল-জুলুম আর নির্যাতনের সিঁড়ি বেয়ে এগোতে হয়েছে তাঁকে। মুজিব বড় হয়েছিলেন স্বীয় প্রতিভায়, তেজে, সাহসে ও ভালবাসায়। সমাজের দুর্বল মানুষের প্রতি শোষণের বিরুদ্ধে বিদ্রোহী মুজিবের কৈশোরের সেই অঙ্গীকার। রাষ্ট্র ক্ষমতার শীর্ষে পৌঁছেও শ্রেণি অবস্থান বদল হয়নি তাঁর। পরিবর্তন ছিল না চলন-বলন ও কথনে। আন্দোলন করার অভিযোগে কারাগারে যেতে হয়েছিল বঙ্গবন্ধুকে। সোহরাওয়ার্দীর মৃত্যুর পর আইয়ুবের নির্যাতন ও শোষণের বিরুদ্ধে লড়বার জন্যও নেতা কেবলই মুজিবই। পরে জাতির পিতা বঙ্গবন্ধুসহ তার পরিবারের সকল সদস্যদের জন্য দোয়া ও বিশেষ মোনাজাত করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি সরওয়ার আলম, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সাবেক আহবায়ক অধ্যাপক গিয়াস উদ্দিন, মাতামুহুরী থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মহসিন বাবুল, সাবেক সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মিজবাউল হক, বরইতলী ইউনিয়ন যুবলীগের আহবায়ক আইয়ুব খান মিন্টু। এরআগে পহরচাঁদা এলাকার প্রায় ৫’শ পরিবারকে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার



পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.