বইমেলায় আজাদ মনসুরের 'মফস্বল সাংবাদিকতার যতকথা' ও শর্তহীন নৈঃশব্দ্য'র মোড়ক উন্মোচন আজ

বইমেলায় আজাদ মনসুরের 'মফস্বল সাংবাদিকতার যতকথা' ও শর্তহীন নৈঃশব্দ্য'র মোড়ক উন্মোচন আজ
বঙ্গোপসাগরীয় সভ্যতার ভূমিপুত্র, কবি, গবেষক ও সাংবাদিক আজাদ মনসুরের গবেষণাধর্মী গ্রন্থ 'মফস্বল সাংবাদিকতার যতকথা' ও কবিতাবই 'শর্তহীন নৈঃশব্দ্য' অমর একুশে বইমেলা ২০২৪ এ প্রকাশিত হয়েছে।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে বাংলা একাডেমি আয়োজিত শহীদ সোহরাওয়ার্দী উদ্যানের মোড়ক উন্মোচন চত্বরে বই দু'টির মোড়ক উন্মোচন করবেন, বিশিষ্ট শিক্ষাবিদ, গণমাধ্যম গবেষক, যোগাযোগ বিশেষজ্ঞ "দৈনিক আজকের পত্রিকার" সম্পাদক, সাবেক প্রধান তথ্য কমিশনার, বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস'র) সাবেক চেয়ারম্যান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক চেয়ারম্যান ড. মো. গোলাম রহমান এবং বাংলা একাডেমির মহাপরিচালক, জাতিসত্বার কবি মুম্মদ নুরুল হূদা।
এছাড়া রাজনৈতিক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সাংবাদিক নজিবুল ইসলাম, কবি, লেখক ও সম্পাদক সাদাত উল্লাহ খান, কবি ও সম্পাদক মনির ইউসুফ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, সিন্ডিকেট সদস্য ও কবি মোহাম্মদ আলী, ঢাকা রিপোর্টাস ইউনিটির নেতা রাহমান আজিজ, প্রকাশক মিনহাজ উদ্দিন মিরান, বাচিক শিল্পী এবং টিভির সংবাদ পাঠক কাজী সাঈদসহ অন্যরা উপস্থিত থাকার কথা রয়েছে।
দরিয়ানগরের সৃষ্টিশীল স্বপ্ন নির্মাণের অদম্য পুরুষ আজাদ মনসুর শিল্প-সাহিত্য-সংস্কৃতি-সাংবাদিকতা নিয়ে যাপন করছেন এক সৃষ্টিশীল সময়।

‘মফস্বল সাংবাদিকতার যতকথা’ গবেষণাগ্রন্থটি দেশের মফস্বল সাংবাদিকতার কল্যাণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে এমনটা প্রত্যাশা সবার।
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

বাংলাদেশ

পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.