দিনাজপুরে ৫০ জামাতে ঈদের নামাজ আদায়

দিনাজপুরে ৫০ জামাতে ঈদের নামাজ আদায়
জামাতে ঈদের নামাজ আদায়
সৌদি আরবের সঙ্গে মিল রেখে দিনাজপুরের ৬ উপজেলার প্রায় ৫০ জায়গায় ঈদুল আজহার নামাজ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৯ জুলাই) সকাল পৌনে ৮টায় দিনাজপুর শহরের চারুবাবুর মোড়ের পার্টি সেন্টারে ঈদের নামাজ অনুষ্ঠিত হয়। নামাজে শতাধিক মুসল্লি অংশ নেন। নামাজের ইমামতি করেন দিনাজপুর জেলার বিরল উপজেলার মহেশপুর ফ্যামিলি কেয়ার মহিলা মাদরাসার পরিচালক মাওলানা মো. আব্দুর রাজ্জাক।
সৌদি আরবের সঙ্গে মিল রেখে ঈদ উদযাপন কমিটির সভাপতি মোকবুল হোসেন জাগো নিউজকে বলেন, এবার জেলার ১৩ থানায় প্রায় ৫০টি ঈদের জামাত অনুষ্ঠিত হয়েছে। প্রতিটি জামাতে প্রায় ২ শতাধিক মুসল্লি অংশ নিয়েছেন।
এবার দিনাজপুর সদরের নিউটাউন, ফুলতলা, কাচারির পেছনে ইসলামবাগ এলাকায় ঈদের জামাত হয়েছে।

একইসঙ্গে চিরিরবন্দর উপজলার রাবার ড্যাম এলাকা, কাহারোল উপজেলা জয়নন্দ গ্রাম, ১৩ মাইল এলাকা, বিরামপুর উপজেলার বিনাইল ইউনিয়নের আয়রা বাজার জামে মসজিদ, জোতবানী ইউনিয়নের খয়েরবাড়ি মির্জাপুর জামে মসজিদ এবং বিরল উপজেলার বালান্দোর ও ভাড়াডাঙ্গী এবং বোচাগঞ্জ উপজেলার তেতরা গ্রামে ঈদুল আজহার নামাজ আদায় হয়েছে।
দিনাজপুরে ২০০৭ সাল থেকে সৌদি আরবের সঙ্গে মিল রেখে ঈদের নামাজ আদায় করে আসছেন মুসলমানদের একটি অংশ। প্রথমে মুসল্লির সংখ্যা কম থাকলেও প্রতিবছর তা বাড়ছে।
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

ইসলাম

পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.