অন্যায় অবিচার জুলুমের বিরুদ্ধে ঐক্যবদ্ধ চকরিয়াবাসি সাঈদীকে দোয়াত কলম মার্কায় ভোট দিয়ে বিজয়ী করবে

অন্যায় অবিচার জুলুমের বিরুদ্ধে ঐক্যবদ্ধ চকরিয়াবাসি সাঈদীকে দোয়াত কলম মার্কায় ভোট দিয়ে বিজয়ী করবে
# নির্বাচনী পথসভায় সালাহউদ্দিন সিআইপি 

আগামী ২১ মে অনুষ্ঠিত হতে যাওয়া চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে জনগনের মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী ও চকরিয়া উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ফজলুল করিম সাঈদি গতকাল শুক্রবার তাঁর নির্বাচনী প্রতীক দোয়াত কলম মার্কার সমর্থনে উপজেলার বিভিন্ন ইউনিয়নে ব্যাপক গণসংযোগ, মতবিনিময় ও পথসভা করেছেন। 
গতকাল দুপুরে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী ফজলুল করিম সাঈদি পুর্ববড় ভেওলা ইউনিয়নের সিকদারপাড়া জামে মসজিদে পবিত্র জুমার নামাজ আদায় করেন। সেখানে তিনি ধর্মপ্রাণ, এলাকার নানা বয়সের জনসাধারণ ও ভোটারদের উদ্দেশ্য বক্তব্য দেন এবং সকলের সঙ্গে কুশল বিনিময় করেন। 
এরপর তিনি পূর্ব বড় ভেওলা ইউনিয়নের বিভিন্ন এলাকায় তাঁর দোয়াত কলম মার্কার সমর্থনে স্থানীয় জনসাধারণ ও ভোটারদের কাছে দোয়া চান।

বিকালে চকরিয়া উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী ফজলুল করিম সাঈদি কৈয়ারবিল ইউনিয়নের খিলছাদক ক্রীড়া উন্নয়ন পরিষদ কর্তৃক আয়োজিত অলিম্পিক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টর শুভ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য দেন। অনুষ্ঠানে প্রধান অতিথি সাবেক চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক গিযাস উদ্দিন চৌধুরী, সাবেক সিনিয়র সহসভাপতি সরওয়ার আলম, কৈয়ারবিল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান ফিরোজ আহমদ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ বদরুদ্দোজা, সাবেক সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মিজবাউল হক,  আওয়ামী লীগ নেতা কাইছার মেম্বার, মেম্বার আকতার আহমদ, মহিলা মেম্বার জান্নাতুল মাওয়া, তরুণ আওয়ামী লীগ নেতা বাপ্পি। 
একইদিন বিকালে চেয়ারম্যানপ্রার্থী ফজলুল করিম সাঈদি উপজেলার চিরিংগা ইউনিয়নের মাছঘাটা, দক্ষিণ মাছঘাট ও সওদাগরঘোনা এলাকায় দোয়াত কলম মার্কার গণসংযোগ ও পথসভ করেছে। সেখানে তিনি জোরজুলুম অন্যায় অবিচার থেকে নিস্তার পেতে আগামী ২১তারিখ সারাদিন দোয়াত কলম মার্কায় ভোট দেয়ার জন্য চিরিঙ্গা ইউনিয়নের আপামর জনগণের কাছে আহবান জানান। এসময় বক্তব্য দেন চিরিঙ্গা ইউনিয়ন পরিষদের তিনবারের চেয়ারম্যান জসিম উদ্দিন৷ এতে উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, এলাকার সর্বস্থরের জনসাধারণ । 
গতকাল রাতে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী ফজলুল করিম সাঈদি তথা দোয়াত কলম মার্কার সমর্থনে চকরিয়া পৌরসভা ৯নং ওয়ার্ডে বিশাল  পথসভায় অনুষ্ঠিত হয়েছে। সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক সালাহউদ্দিন আহমদ সিআইপি। 
পথসভায় আরও বক্তব্য দেন চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে জনগনের মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী ফজলুল করিম সাঈদি, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক গিযাস উদ্দিন চৌধুরী, চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহসভাপতি সরওয়ার আলম, চকরিয়া পৌরসভার প্যানেল মেয়র মুজিবুল হক মুজিব, নারী কাউন্সিলর আঞ্জুমান আরা বেগম, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোসলেহ উদ্দিন মানিক, চকরিয়া পৌরসভার কাউন্সিলর এখতেখারুল ইসলাম হানিফ, কাউন্সিলর বেলাল উদ্দিন, আওয়ামী লীগ নেতা সুলাল কান্তি সুশীল, চকরিয়া পৌরসভার সাবেক কাউন্সিলর নজরুল ইসলাম, মানিক মেম্বার, পরিমল বড়ুয়া, চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত হোসেন, চকরিয়া পৌরসভা শ্রমিকলীগের সাবেক সভাপতি জহিরুল ইসলাম প্রমুখ। এছাড়াও পথসভায় স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, এলাকার সর্বস্থরের জনসাধারণ ও সুধীজন উপস্থিত ছিলেন। 
অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথি সালাহউদ্দিন আহমদ সিআইপি বলেছেন, বঙ্গবন্ধু ও দেশরত্ন শেখ হাসিনার আওয়ামী লীগের পরিবর্তে  ব্যক্তিলীগের জিন্মিদশায় অবরুদ্ধ থেকে একযুগের বেশি সময় চকরিয়া পেকুয়ার মানুষ শোষণ বঞ্চনার শিকার হয়েছে। কিন্তু এখন চকরিয়াবাসি ঘুরে দাড়িয়েছে।
এভাবে আরেকবার জোরজুলুম অত্যাচার অবিচার  দখলবাজি থেকে বাচতে ও চকরিয়ায় ব্যক্তি লীগের পরিবর্তে বঙ্গবন্ধু তথা শেখ হাসিনার লীগ প্রতিষ্ঠা করতে আগামী ২১ তারিখ দোয়াত কলম প্রতীকের প্রার্থী ফজলুল করিম সাঈদীকে ভোট দিয়ে পুনরায় চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত করতে হবে। 
তিনি বলেন, বর্তমান এমপির সহযোগিতায় চকরিয়া উপজেলার উন্নয়ন অগ্রগতি বাস্তবায়ন ও জনগণের  জানমালের নিরাপত্তায় সবাইকে প্রার্থীর ভূমিকা নিয়ে দোয়াত কলমকে জিতিয়ে আনতে হবে। চকরিয়াবাসির উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা সিদ্ধান্ত নিন, নিরাপদ প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করুন, যাতে ভবিষ্যতে আমরা আপনারা সবাই শান্তিপূর্ণ পরিবেশে এই চকরিয়া জনপদে বসবাস করতে পারি।
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার


পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.