সজীব যেখানেই যাচ্ছেন সেখানেই পাচ্ছেন মানুষের ব‍্যাপক সাড়া : ৯ মে দিনব্যাপী গণসংযোগ

সজীব যেখানেই যাচ্ছেন সেখানেই পাচ্ছেন মানুষের ব‍্যাপক সাড়া : ৯ মে দিনব্যাপী গণসংযোগ
আগামী ২১ মে অনুষ্ঠিতব্য ৬ষ্ট উপজেলা পরিষদ নির্বাচনের ২য় ধাপে পেকুয়া উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। গত ২ মে প্রতীক বরাদ্দ পেয়ে মাঠে নেমেছেন প্রার্থীরা। দোয়াত কলম প্রতীক নিয়ে ড. মোহাম্মদ আশরাফুল ইসলাম সজীব ইতিমধ্যে মানুষের মন জয় করতে সক্ষম হয়েছেন। যেখানে যাচ্ছেন সেখানে মানুষের ব্যাপক সাড়া পাচ্ছেন। পরিবর্তনের অঙ্গীকার নিয়ে সকাল বিকেল এবং রাত পর্যন্ত তিনি চষে বেড়াচ্ছেন। তিনি মগনামা ইউনিয়ন পরিষদের বার বার চেয়ারম্যান মরহুম নুরুল ইসলামের ছেলে। 

সজীব আগামীকাল ৯ মে উজানটিয়া ইউনিয়নে প্রচারনায় থাকবেন। ওইদিন তিনি সকাল ১০টা থেকে তিনি প্রচারনা শুরু করবেন৷ দুপুরের নামাজ আদায় শেষে বিকেলে সাড়ে ৪ টা থেকে করিমদাদ মিয়ার ঘাট-পেরা সিঙ্গার পাড়া/আলি মার্কেট-খান বাহাদুর স্কুল-সৈকত বাজার-ভেলুয়ার পাড়া-সিনিয়র মাদ্রাসা/মালেক পাড়া-নুরীর পাড়ায় গণসংযোগ করবেন। পরে নুরীর পাড়া জামে মসজিদে আছরের নামাজ আদায় শেষে ৫  টা থেকে সন্ধ্যা ৬ টায় গোদার পাড়া-বেড়ির দোকান প্রচারনা চালাবেন। বাদে মাগরিব সোনালী বাজার-মৌ: আবুল বজলের মসজিদ-পাইকের মাথার গলি-ফোরকান মার্কেট-কবির মার্কেট-গোসাল পাড়া-করিমদাদ মিয়ার ঘাট প্রচারনা শেষে গোদার পাড়া পথসভায় অংশ নেবেন।
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার

পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.