পেকুয়ায় প্রধান শিক্ষকের দাঁত উপড়ে ফেললো দুর্বৃত্তরা!

পেকুয়ায় প্রধান শিক্ষকের দাঁত উপড়ে ফেললো দুর্বৃত্তরা!
পেকুয়ায় এক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে নির্দয়ভাবে পিটিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। এসময় তাঁর সামনের একটি দাঁত উপড়ে ফেলেছে দুর্বৃত্তরা। স্বজনরা তাকে মুমুর্ষূ অবস্থায় উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। গত ৫ মে রাত ৯টার দিকে উপজেলার শিলখালী ইউনিয়নের হেদায়তাবাদ এলাকায় এঘটনা ঘটে। 

আহত ইফতেহারুজ্জামান সোহেল (৪২) হেদায়তাবাদ এলাকার মৃত সাহাব মিয়ার ছেলে এবং সবুজপাড়া আশরাফ নুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক।
আহত শিক্ষক সোহেল বলেন, ওইদিন রাতে শিলখালী স্কুল স্টেশন থেকে চুল কেটে বাড়ি ফিরছিলাম। বাড়ির কাছাকাছি পৌঁছালে পূর্ব থেকে ওৎপেতে থাকা একই এলাকার চিহ্নিত কিছু লোকজন হাতুড়ি দিয়ে আমাকে এলোপাতাড়ি মারধর করে। এমনকি তাঁরা আমার একটি দাঁত উপড়ে ফেলে। ওইসময় আমার আর্তচিৎকারে স্ত্রী ও ছেলে এসে আমাকে তাদের কবল থেকে উদ্ধার করে।
এদিকে শিক্ষকের উপর ন্যাক্করজনক হামলার তীব্র নিন্দা জানিয়েছেন পেকুয়া প্রাথমিক শিক্ষক সমিতি ও সহকারী শিক্ষক সমিতির নেতৃবৃন্দ। এক বিবৃতিতে সভাপতি হানিফ চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. নাছির উদ্দিন বলেন, শিক্ষক হচ্ছেন মানুষ গড়ার কারিগর। একজন শিক্ষকের উপর এ ধরনের বর্বর হামলা মেনে নেওয়া যায়না। এর আগেও হামলাকারীরা আরেক শিক্ষকের বসতবাড়িতে হামলা চালিয়েছিল। ভেঙে দিয়েছিল বসতঘর। বার বার শিক্ষকের উপর হামলায় আমরা আর ঘরে বসে থাকতে পারিনা। প্রয়োজনে আন্দোলনের হুমকিও দেন নেতৃবৃন্দ।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ বলেন, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার

পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.