পেকুয়ায় নিখোঁজের ৩ দিন পর শ্রমিকের মরদেহ উদ্ধার

পেকুয়ায় নিখোঁজের ৩ দিন পর শ্রমিকের মরদেহ উদ্ধার
পেকুয়ায় খালে ভাসমান অবস্থায় তিনদিন আগে নিখোঁজ কার্গো বোটের এক শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা।  

মঙ্গলবার বেলা ১২ টায় পেকুয়া উপজেলার কাটাফাঁড়ি খালের জালিয়াখালী নাশির ঝোরা নামক এলাকা থেকে মৃতদেহটি উদ্ধার করা হয় বলে জানান পেকুয়া থানার ওসি মোহাম্মদ ইলিয়াছ।
নিহত আনোয়ার হোসেন (২১) উপজেলার মগনামা ইউনিয়নের শরৎঘোনা এলাকার আকতার হোসেনের ছেলে। তিনি পেশায় একজন কার্গো বোট শ্রমিক।
মরদেহটি উদ্ধারের পর স্বজনরা পরিচয় শনাক্ত করেন বলে জানান ওসি।

স্থানীয়দের বরাতে মোহাম্মদ ইলিয়াছ বলেন, গত শনিবার লবণ বহনকারি বোটের শ্রমিক আনোয়ার হোসেন কাজে যান। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। স্বজনরা সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজ নিয়েও তার সন্ধান পাননি।
মঙ্গলবার বেলা ১২ টার দিকে পেকুয়ার কাঁটাফাঁড়ি খালের জালিয়াখালী নাশির ঝোরা নামক এলাকায় একটি মৃতদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ স্থানীয়দের সহায়তায় লাশটি উদ্ধার করেছে।
নিহতের বড় ভাই দেলোয়ার হোসেন বলেন, গত শনিবার সকালে তার ভাই আনোয়ার হোসেন কার্গো বোটে কাজের উদ্দেশ্যে বের হন। কিন্তু ওইদিন রাতে সে বাড়ী ফিরে না আসা সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজ করেও সন্ধান পাননি। মঙ্গলবার সকাল থেকে দুইটি নৌকা নিয়ে স্বজনরা কাঁটাফাঁড়ির খালের বিভিন্ন স্থানে আনোয়ারের খোঁজ নিতে থাকে। এক পর্যায়ে বেলা ১২ টার দিকে খালটির জালিয়াখালী নাশির ঝোরা এলাকায় একটি মৃতদেহ ভাসতে দেখে। পরে লাশটি কাছে গিয়ে নিখোঁজ আনোয়ারের মৃতদেহ শনাক্ত করেছে।
পরে পুলিশকে খবর দিলে স্থানীয়দের সহায়তায় মৃতদেহটি উদ্ধার করা হয়েছে বলে জানান নিহতের বড় ভাই।
ওসি মোহাম্মদ ইলিয়াস জানান, নিহতের শরীরের বিভিন্ন অংশের চামড়া উঠে গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, কয়েকদিন ধরে অব্যাহত বৃষ্টিপাতের সাথে বজ্রপাতের ঘটনায় তার মৃত্যু ঘটেছে।
নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার

পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.