সৌদি আরবস্থ রামু সমিতির ঈদ পূনর্মিলনী ও কার্যকরী পরিষদ নির্বাচন সম্পন্ন

সৌদি আরবস্থ রামু সমিতির ঈদ পূনর্মিলনী ও কার্যকরী পরিষদ নির্বাচন সম্পন্ন
সৌদি আরবস্থ রামু সমিতির ঈদ পূনর্মিলনী অনুষ্ঠান ও কার্যকরী পরিষদ নির্বাচন সম্পন্ন হয়েছে। গত রবিবার, ৫ মে মক্কা মিসপালা তৌহিদ আল আসানা হোটেলে এ উপলক্ষ্যে বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সর্বসম্মতিক্রমে সৌদি আরবস্থ রামু সমিতির ১৫ সদস্যের নতুন কার্যকরী পরিষদ গঠন করা হয়।

নবগঠিত কমিটিতে পুনরায় জুবায়ের আহমদ ভুট্টু সভাপতি নির্বাচিত হয়েছেন। কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি মোক্তার আহমদ, সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন সিকদার, সাংগঠনিক সম্পাদক মোতাহের সিকদার, অর্থ সম্পাদক রাশেদ সুলতান চৌধুরী, সহ অর্থ সম্পাদক জসীম উদ্দীন, প্রচার সম্পাদক এন.আলম, সহ প্রচার সম্পাদক মো. জুয়েল, সহ ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক দেলোয়ার হোসেন, সদস্য মো. ইউনুছ, সদস্য মো. তৈয়ব উল্লাহ, উপদেষ্টা ডাক্তার এম এ মান্নান, সাবের আহমদ, নুরুল আলম ও মো. ইউনুস।
অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন, পবিত্র হেরাম শরীফের জুমার খুতবা বাংলা অনুবাদকারী মাওলানা ওয়াহিদুল হক, সমিতির উপদেষ্টা ডাক্তার এম এ মান্নান, বিশিষ্ট ব্যবসায়ী জহির উদ্দিন, সাতকানিয়া লোহাগাড়া সমিতির সভাপতি মুরাদ, ফরিদুল আলম এবং সমিতির অন্যান্য নেতৃবৃন্দ।
মোক্তার আহমদের সঞ্চালনায় আনন্দমুখর পরিবেশে আয়োজিত এ পুনর্মিলনী ও কার্যকরী পরিষদ নির্বাচন অনুষ্ঠানে সৌদি আরবস্থ রামু সমিতির শতাধিক সদস্য স্বতঃস্ফূর্তভাবে অংশ নেন।

পরে মুসলিম উম্মাহ, দেশ ও প্রবাসীদের কল্যাণ কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, পবিত্র হেরাম শরীফের জুমার খুতবা বাংলা অনুবাদকারী মাওলানা ওয়াহিদুল হক। সৌদি আরবের ঐতিহ্যবাহী ভাঙারি ভোজের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার

পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.