নির্বাচন উপলক্ষে কক্সবাজার সদর, মহেশখালী ও কুতুবদিয়ায় কাল সাধারণ ছুটি ঘোষণা

নির্বাচন উপলক্ষে কক্সবাজার সদর, মহেশখালী ও কুতুবদিয়ায় কাল সাধারণ ছুটি ঘোষণা
আগামীকাল বুধবার (৮ মে) কক্সবাজার সদর, মহেশখালী ও কুতুবদিয়া উপজেলায় সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। এদিন এ ৩টি উপজেলা পরিষদের সাধারণ নির্বাচনে ভোট গ্রহণ থাকায় বাংলাদেশ নির্বাচন কমিশনের চাহিদা মোতাবেক সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। 

সোমবার (৬ মে) জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিধি-৪ শাখার উপসচিব মোঃ কামরুজ্জামান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে রাষ্ট্রপতির অনুমোদনক্রমে একইদিন অনুষ্ঠিতব্য ষষ্ঠ উপজেলা পরিষদের নির্বাচনে প্রথম ধাপে কক্সবাজারের ৩টি উপজেলা সহ দেশের ১৪১ টি উপজেলায় সাধারণ ছুটি ঘোষণা করা হয়। নির্বাচন অফিস, নির্বাচন সংশ্লিষ্ট ব্যক্তি, আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী, জরুরী ও অত্যাবশ্যকীয় সেবা প্রদানকারী প্রতিষ্ঠান সমুহ এই সাধারণ ছুটির আওতাবহির্ভূত থাকবে। 
কক্সবাজার সদর, মহেশখালী ও কুতুবদিয়া উপজেলা পরিষদের নির্বাচনে বুধবার (৮ মে) সকাল ৮ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ করা হবে। এ ৩টি উপজেলা পরিষদের নির্বাচনে কক্সবাজার জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ নাজিম উদ্দিন রিটার্নিং অফিসার হিসাবে দায়িত্ব পালন করছেন।
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার

পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.