রামুর দক্ষিণ মিঠাছড়িতে বলাৎকারের শিকার কিশোর, অধরা অভিযুক্ত যুবক

রামুর দক্ষিণ মিঠাছড়িতে বলাৎকারের শিকার কিশোর, অধরা অভিযুক্ত যুবক
রামুর দক্ষিণ মিঠাছড়িতে সংখ্যালঘু পরিবারের কিশোর বলাৎকারের শিকার হয়েছে। এ ঘটনায় রামু থানায় মামলা দায়েরের ২ সপ্তাহ পার হলেও অভিযুক্ত রুহুল আমিন প্রকাশ রুবেল ডাকাতকে আটক হয়নি।

গত ২০ এপ্রিল বেলা আড়াইটার দিকে দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের ২নং ওয়ার্ডের দক্ষিণ পাড়া এলাকায় স্থানীয় কিশোরকে (পরিচয় গোপন রাখা হলো) নিজের বাড়িতে তুলে নিয়ে জোরপূর্বক বলাৎকার করেন রুহুল আমিন প্রকাশ রুবেল ডাকাত। এ ঘটনায় পরদিন ২১ এপ্রিল রামু থানায় মামলা (নং ২৩) দায়ের কে রন বলাৎকারের শিকার কিশোরের পিতা। মামলায় অভিযুক্ত রুহুল আমিন প্রকাশ রুবেল (৩৮) দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের ২নং ওয়ার্ডের দক্ষিণ পাড়া এলাকার ছৈয়দ হোসেনের ছেলে।
মামলার বাদী জানিয়েছেন, এ ঘটনার ২ সপ্তাহ পার হলেও এখনো অভিযুক্ত ব্যক্তি ধরা পড়েনি। এমনকি অভিযুক্ত ব্যক্তি উল্টো মামলা প্রত্যাহারের জন্য তাকে এবং তার পরিবারের সদস্যদের প্রাণনাশের চেষ্টাসহ বিভিন্নভাবে হুমকী ধমকি দিচ্ছে। এ কারণে তিনি বর্তমানে পরিবার পরিজন নিয়ে চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন।        
মামলার তদন্তকারি কর্মকর্তা মো. মিল্টন মন্ডল জানিয়েছেন, ঘটনার পর থেকে আসামী রুহুল আমিন রুবেল পলাতক রয়েছেন। তাকে আটকের চেষ্টা চলছে। তিনি আরও জানান- রুহুল আমিন রুবেল পথভ্রষ্ট হওয়ায় পরিবারের সদস্যরাও তার উপর ক্ষিপ্ত।

আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার


পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.